প্লেস্টেশন স্টোরে প্রকাশিত রিলিজের তারিখটি সঠিক হলে, Ghostwire: Tokyo-এর রিলিজ হতে প্রায় দুই মাস বাকি আছে।

ঘোস্টওয়্যার: টোকিও 24 মার্চ একচেটিয়া প্লেস্টেশন 5 কনসোল গেম হিসাবে মুক্তি পেতে পারে। কিছু গেমার যারা PS5 কনসোলে প্লেস্টেশন স্টোরে গেমটির মুক্তির তারিখ ক্যাপচার করতে পেরেছে তারা এই তারিখটি দেখেছে; দাবি MP1st মিডিয়া দ্বারা নিশ্চিত করা হয়. অবশ্যই, VGC মিডিয়া প্রশ্নে প্রকাশের তারিখ খুঁজে পায়নি, এবং মনে হচ্ছে সম্ভাব্য রিলিজের তারিখটি এখন PS স্টোর থেকে সরানো হয়েছে। বেথেসদা কয়েক মাস আগে গেম নিউজে নিশ্চিত করেছে যে টোকিও ঘোস্টওয়্যার 2022 সালের প্রথম দিকে আসবে।

জাপানি স্টুডিও ট্যাঙ্গো গেমওয়ার্কস, শিনজি মিকামি দ্বারা প্রতিষ্ঠিত, ঘোস্টওয়ায়ারের স্রষ্টা: টোকিও। The Evil Within এবং The Evil Within 2 এই দলের আগের কাজ। বেথেসদা ট্যাঙ্গো গেমওয়ার্কস স্টুডিও বিকাশকারীরা এখন টোকিও ঘোস্টওয়্যারে কাজ করছে, যা মূলত হরর উপাদান সহ একটি অ্যাকশন গেম।

বেথেসদা মাইক্রোসফ্টের মালিকানাধীন, স্বাভাবিকভাবেই ঘোস্টওয়াইরের কনসোল একচেটিয়া অধিকারের জন্য এই গেমের সময়: টোকিও Xbox X সিরিজের জন্য শেষ হয়ে গেছে | এক্সবক্স এস সিরিজও পাওয়া যাবে। গেমটির জন্য সোনির চুক্তিটি বেথেসদার আর্ক ডেথলুপ স্টুডিওর জন্য কোম্পানির চুক্তির অনুরূপ, যা 2021 সালে প্লেস্টেশন 5 এ গেমারদের জন্য উপলব্ধ করা হয়েছিল।

2021 সালের গ্রীষ্মে, ট্যাঙ্গো ঘোস্টওয়্যার: টোকিও সম্পর্কে বলেছিল: “আমরা যত তাড়াতাড়ি সম্ভব গেমটি আপনার কাছে পৌঁছে দিতে চাই যাতে আপনি টোকিওর এই শ্বাসরুদ্ধকর এবং অবিস্মরণীয় সংস্করণটি উপভোগ করতে পারেন; একটি শহর তৈরি করার জন্য আমরা কঠোর পরিশ্রম করে যাচ্ছি। একই সময়ে, আমরা সমস্ত স্টুডিও কর্মীদের স্বাস্থ্য রক্ষার বিষয়ে চিন্তা করতে চাই৷ “নতুন প্রকাশের সময়রেখা (2022 সালের প্রথম দিকে) আমাদেরকে গুস্তাভিয়ান বিশ্বকে জীবন্ত করার জন্য সময় দেয় যেমনটি আমরা সবসময় কল্পনা করেছি।”

ঘোস্টওয়্যার: এপ্রিলের শুরুতে PS5 কনসোল এবং পিসিগুলির জন্য টোকিও মুক্তি পাবে? আমরা অপেক্ষা করুন এবং দেখুন আছে। কিছু দিন আগে, টম হেন্ডারসন, বিশ্ব-বিখ্যাত ভিডিও গেমের অভ্যন্তরীণ, বলেছিলেন যে আমরা সম্ভবত 2022 সালের ফেব্রুয়ারির শুরুতে (এখন থেকে প্রায় দুই সপ্তাহ) ঘোস্টওয়াইর টোকিওর উপস্থিতি সহ একটি বড় সনি স্টেট অফ প্লে দেখতে পাব।