সুপরিচিত বিশ্লেষক অ্যাম্পের বলেছেন যে নিন্টেন্ডো সুইচ প্রো সম্পর্কে কোনও খবর থাকবে না এবং নিন্টেন্ডো 2024 সালে একটি নতুন প্রজন্মের কনসোল চালু করবে।

যখন কেউ কেউ অনেক বেশি শক্তিশালী এবং মধ্য-প্রজন্মের নিন্টেন্ডো সুইচের প্রবর্তনের জন্য অপেক্ষা করছিলেন, তখন জাপানি কোম্পানি নিন্টেন্ডো নিন্টেন্ডো সুইচ ওএলইডির জন্য গিয়েছিল; একটি নতুন মডেল যা নিন্টেন্ডো সুইচ প্রো সম্পর্কে অনেক শ্রোতাদের প্রত্যাশার সাথে সঙ্গতিপূর্ণ নয় এবং একই সাথে স্বাভাবিক সুইচের তুলনায় এর উন্নতিগুলিকে অস্বীকার করা যায় না। এখন অ্যাম্পিয়ার অ্যানালিটিক্স দলের একজন সুপরিচিত সদস্য ভবিষ্যদ্বাণী করেছেন যে সুইচ প্রো মোটেও মুক্তি পাবে না এবং এর পরিবর্তে 2024 সালে আমরা নতুন প্রজন্মের নিন্টেন্ডো কনসোলের আগমন দেখতে পাব।

সুইচের বিশাল সাফল্য Wii U ব্যর্থতার স্মৃতিকে বিবর্ণ এবং বিবর্ণ করে তুলেছে। নিন্টেন্ডো সুইচ 2017 সালে প্রকাশিত হয়েছিল, যার বিক্রয় 90 মিলিয়ন কনসোল ছাড়িয়েছে। পিয়ার্স হার্ডিং-রোলস, অ্যাম্পিয়ার অ্যানালাইসিস দলের ভিডিও গেম গবেষণার প্রধান, বিশ্বাস করেন যে 2022 সালের মধ্যে, প্রায় 21 মিলিয়ন নিন্টেন্ডো সুইচ বিক্রি হবে। OLED মডেলটি এখনই অনেক গ্রাহকদের কাছে আকর্ষণীয় নয়, তবে আগামী মাসগুলিতে আমরা Pokemon Legends: Arceus এবং The Legend of Zelda: Breath of the Wild-এর সিক্যুয়াল দেখতে পাব।

তার বিশ্লেষণাত্মক পূর্বাভাসে, তিনি বিশ্বাস করেন যে 2022 সালে প্রায় 21 মিলিয়ন নিন্টেন্ডো সুইচ বিক্রয়ের সাথে, নিন্টেন্ডো কনসোলটি এই বছর সবচেয়ে বেশি বিক্রি হওয়া কনসোলও হবে। তিনি ব্যাখ্যা করেছেন যে বাজারের অবস্থা সম্পর্কে অ্যাম্পিয়ারের বোঝার উপর ভিত্তি করে, 2024 সালে নতুন প্রজন্মের নিন্টেন্ডো সুইচ কনসোল চালু হবে, এবং ফলস্বরূপ, এই প্রজন্মের জন্য একটি নিন্টেন্ডো সুইচ প্রো প্রবর্তন অর্থহীন হয়ে পড়েছে।

সুইচের সাফল্যের একটি উল্লেখযোগ্য অংশ জাপানি বাজারের সাথে জড়িত, যা নিন্টেন্ডো কনসোলের সাথে অত্যন্ত জনপ্রিয়। কিছু দিন আগে আমরা জাপানের বাজারে 2021 সালে 5 মিলিয়নেরও বেশি নিন্টেন্ডো সুইচ কনসোল বিক্রির বিষয়ে ফামিতসু রিপোর্ট প্রকাশ দেখেছি; একই সময়ের মধ্যে, প্লেস্টেশন 5 এবং Xbox X সিরিজের বিক্রয় | Xbox S সিরিজ যথাক্রমে প্রায় 950,000 কনসোল এবং প্রায় 100,000 কনসোলে পৌঁছেছে।