জেফ গ্রুব সম্প্রতি জায়ান্ট বোম্বকে বলেছেন যে স্টার ওয়ারস জেডি: ফলন অর্ডার সিক্যুয়েল আনুষ্ঠানিকভাবে E3 2022 এর আগে ঘোষণা করা হবে।

জায়ান্ট বোম্বের একটি নতুন মিডিয়া রিপোর্ট দাবি করেছে যে আমরা স্টার ওয়ারস জেডি সম্পর্কে বড় খবর শুনতে পাব: E3 2022 এর আগে ফলন অর্ডার 2; সম্ভবত আমরা গেমটির একটি গুরুতর এবং বিস্তারিত উন্মোচন দেখতে যাচ্ছি। ইএ কয়েক মাস আগে শেয়ারহোল্ডারদের বলেছিল যে এটি রেসপন এন্টারটেইনমেন্টে বিনিয়োগ চালিয়ে যাবে।

প্রদত্ত যে ইলেকট্রনিক আর্টস আর স্টার ওয়ার্স গেমগুলির একমাত্র বিকাশকারী এবং প্রকাশক নয়, স্বাভাবিকভাবেই এটির সবচেয়ে সফল এবং জনপ্রিয় স্টার ওয়ার গেমটিতে বিনিয়োগ করা উচিত যাতে এটি স্টার ইনক-এর বিশ্বে সফল হওয়ার সুযোগটি মিস না করে। স্টুডিও এবং অন্যান্য কোম্পানি। ফলস্বরূপ, আমাদের কোন সন্দেহ ছিল না যে Star Wars Jedi: Fallen Order 2 তাড়াতাড়ি বা পরে মুক্তি পাবে।

এই এক্সক্লুসিভ জায়ান্ট বোম্ব মিডিয়া রিপোর্টের উৎস জেফ গ্রুব ছাড়া আর কেউ নয়। তিনি বলেছেন যে Rispaun এমনকি গেমটির জন্য 2022 সালের শেষের দিকে একটি রিলিজ তারিখ রয়েছে। যাইহোক, তিনি এখনও এই তারিখ সম্পর্কে নিশ্চিত নন এবং সম্ভবত Star Wars Jedi: Fallen Order 2 গেমারদের কাছে 2023 সালে উপস্থাপন করা হবে।