ক্লাইম্যাক্স স্টুডিওস, যেটি রিটার্নাল তৈরিতে সহায়তাকারী দলের ভূমিকা পালন করেছে, একটি নতুন কনসোল-এক্সক্লুসিভ গেম নিয়ে কাজ করছে।

হাউসমার্ক গেম স্টুডিও এখন পর্যন্ত বেশ কয়েকবার ক্লাইম্যাক্স স্টুডিওর সাথে সহযোগিতা করেছে। প্রকৃতপক্ষে, ক্লাইম্যাক্স ফিনিশ দল হুসমার্কের বিভিন্ন প্রকল্পের জন্য সমর্থনকারী স্টুডিও ছিল, যেমন প্লেস্টেশন 5 রিটার্নাল গেম। এখন লিঙ্কডইন-এ ক্লাইম্যাক্স স্টুডিওস বলে যে এটি “প্রথম পক্ষের প্রকাশকের জন্য একটি AAA প্রকল্প” নিয়ে কাজ করছে৷ এই স্টুডিও একটি সিনিয়র স্টেজ ডিজাইনার ভাড়া খুঁজছেন.

“এটি একটি উত্সাহী এবং অভিজ্ঞ গেম ডিজাইনারদের সাথে কাজ করার একটি দুর্দান্ত সুযোগ,” ক্লাইম্যাক্স অফিসিয়াল পাঠ্যে লিখেছেন। গেমজারদার মিডিয়া ব্যাখ্যা করেছে যে প্রশ্নে থাকা কাজটি স্পষ্টতই একটি মালিকানাধীন কনসোল গেম হবে এবং আমরা এখনও জানি না ইউকে-ভিত্তিক স্টুডিওটি কী করছে। রিটার্ন ছাড়াও, ক্লাইম্যাক্স প্লেস্টেশন 4 রেসোগুন এবং ডেড নেশনের প্লেস্টেশন 3 সংস্করণে হাউসমার্ক স্টুডিওর সাথে সহযোগিতা করেছে।

অবশ্যই, ক্লাইম্যাক্স স্টুডিও অনেক বছর ধরে গেমিং শিল্পে রয়েছে। আপনি কি জানেন যে সাইলেন্ট হিল: অরিজিন ক্লাইম্যাক্স স্টুডিওর কাজগুলির মধ্যে একটি ছিল? এই একচেটিয়া পিএসপি সাইলেন্ট হিল 2007 সালে মুক্তি পায়। সাইলেন্ট হিল: টুকরো টুকরো স্মৃতিও ক্লাইম্যাক্স স্টুডিও তৈরি করেছিল। টিম সাইলেন্ট ধ্বংসের পর কোনামির ক্লাইম্যাক্স দলের সাথে দুটি গুরুতর সহযোগিতা ছিল।

স্টুডিওর ট্র্যাক রেকর্ডে বিভিন্ন ধরনের হরর ভিডিও রয়েছে। নতুন একচেটিয়া খেলা খুব ভীতিকর হবে? আমরা জানি না. হয়তো ক্লাইম্যাক্স আবারও প্রথম পক্ষের স্টুডিওগুলির একটির মালিকানাধীন প্রকল্পগুলিতে ব্যাকআপ স্টুডিও হিসাবে কাজ করবে।