টড হাওয়ার্ড বলেছেন যে তিনি এবং বেথেসদা গেমিং স্টুডিওর অন্যান্য সদস্যরা 2022 সালে স্টারফিল্ড দেখার জন্য অপেক্ষা করতে পারবেন না।

বেথেসদার ভক্তরা 2022 সালে নতুন স্টারফিল্ডের ট্রেলার প্রকাশের জন্য উন্মুখ, এবং সর্বশেষ গেমের খবর অনুযায়ী, টড হাওয়ার্ড তাদের কাছে একটি নতুন শো উপস্থাপন করতে আগ্রহী। বেথেসদা স্টুডিওর ইউটিউব চ্যানেলের একটি নতুন ভিডিওতে, আমরা শুনতে পাই: “সকল বেথেসদা সদস্যদের কাছ থেকে শুভেচ্ছা। আমরা নক্ষত্রের অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই। [গেম ডেভেলপার] দল এই বছর স্টারফিল্ড তৈরিতে অনেক অগ্রগতি করেছে। “আমরা পরের বছর আপনাকে এটি দেখানোর জন্য অপেক্ষা করতে পারি না।”

মন্তব্যটি করেছেন স্টারফিল্ডের পরিচালক টড হাওয়ার্ড। স্টারফিল্ড 11 নভেম্বর, 2022-এ PC, Xbox ক্লাউড গেমিং এবং Xbox X সিরিজের জন্য | Xbox S সিরিজ মুক্তি পাবে। প্রযোজনা দল সম্প্রতি ঘোষিত মুক্তির তারিখে তাদের আস্থা প্রকাশ করেছে, এবং এখন বেথেসদা স্টুডিওর কাজটি অনুভব করা পর্যন্ত এগারো মাসেরও কম সময় বাকি।

তিনটি গেমপার্ট সাবস্ক্রিপশনের (পিসি গেম পাস, এক্সবক্স গেমপাস এবং এক্সবক্স গেম পাস আলটিমেট) প্রতিটির গ্রাহকদের বেথেসদার স্টারফিল্ড গেমটি উপভোগ করার জন্য আলাদাভাবে কেনার প্রয়োজন হবে না। একটি স্টারফিল্ড আর্ট কনসেপ্টের নির্মাতারাও সম্প্রতি ভক্তদের সাথে শেয়ার করেছেন যে এটি এই সংবাদের ফ্ল্যাগশিপ চিত্র হিসাবে বেছে নেওয়া হয়েছে। টড হাওয়ার্ডের মতে, আমরা সম্ভবত E3 2022 এ একটি নতুন স্টারফিল্ড ট্রেলার দেখতে পাব।