ক্রিস ক্লিপলের সাম্প্রতিক একটি টুইট অনুসারে, গ্র্যান্ড থেফট অটো 6 সম্ভবত রেজ 9 গ্রাফিক্স ইঞ্জিন ব্যবহার করবে।

গ্রান থেফট অটো সিরিজের ষষ্ঠ বড় পর্ব নিয়ে আজ অনেক গুজব ছড়িয়েছে। কিছু সময় আগে, রকস্টার গেমস, জিটিএ সিরিজের নির্মাতা এবং প্রকাশক, আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে এটি একটি নতুন সংস্করণ তৈরি করছে। কিন্তু এর বেশি কোনো তথ্য পাওয়া যায়নি।

জিটিএ-র সাম্প্রতিক সংস্করণগুলিতে যে বিষয়গুলি সর্বদা আলোচিত হয় তা হল গেমের গ্রাফিক্স এবং ভিজ্যুয়াল ইফেক্ট। রকস্টার ম্যাগের সাংবাদিক ক্রিস ক্লিপল সম্প্রতি দাবি করেছেন যে গ্র্যান্ড থেফট অটো 6 রেজ 9 গ্রাফিক্স ইঞ্জিন দিয়ে নির্মিত হবে। তিনি এই গেম ইঞ্জিনটিকে “সময়ের চেয়ে এগিয়ে” বলে মনে করেন।

“অবশ্যই, রকস্টার গেমসের গ্রাফিক্স ইঞ্জিনের নতুন সংস্করণ (Rage 9), যা GTA6 তৈরিতে ব্যবহৃত হয়, সম্ভবত দুর্দান্ত হবে,” তিনি তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন। আমি এই গ্রাফিক্স ইঞ্জিন সম্পর্কে ইতিবাচক তথ্য পেতে সক্ষম হয়েছি এবং আমরা কোনোভাবেই হতাশ হব না। “আমরা একটি ইঞ্জিন সম্পর্কে কথা বলছি যা তার সময়ের চেয়ে এগিয়ে থাকবে।”

এই ব্যাখ্যাগুলির সাথে, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে কখন রকস্টার গেমস আনুষ্ঠানিকভাবে গ্র্যান্ড থেফট অটো 6 দেখাবে। কিছু গুজব রয়েছে যে গেমটি 2025 সালে মুক্তি পাবে এবং ক্লিপল মার্চ মাসে বলেছিলেন যে গেমটি তার উত্পাদনের সময়কালে একটি মাইলফলক পৌঁছেছিল।