সম্প্রতি, ভিডিও গেম শিল্পে সক্রিয় একজন প্রতিবেদক বলেছেন যে তিনি যে প্রতিবেদনগুলি শুনেছেন তার মতে, আগামী সপ্তাহটি প্লেস্টেশন প্ল্যাটফর্মের ভক্তদের জন্য খুব উত্তেজনাপূর্ণ হতে পারে।

এখনও অবধি প্রকাশিত অসংখ্য গুজব এবং প্রতিবেদন অনুসারে, মনে হচ্ছে আগামী দিনে প্লেস্টেশন ভক্তদের কাছে খুব আকর্ষণীয় জিনিস ঘটবে। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, কাইন্ডা ফানি সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা গ্রেগ মিলার সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি সোনির গেমিং প্রকল্পগুলি সম্পর্কে খুব বিশ্বাসযোগ্য প্রতিবেদন পেয়েছেন, যা ভক্তদের উত্তেজিত করতে পারে।

টুইটারে মিলারের মতে, তিনি প্লেস্টেশন সম্পর্কে তিনটি অত্যন্ত উত্তেজনাপূর্ণ গুজব শুনেছেন যে যদি তাদের একটিও সত্য হয় তবে এটি এই প্ল্যাটফর্মের ভক্তদের বিশেষ মনোযোগের যোগ্য হবে। নিঃসন্দেহে, এই বিবৃতিটি শোনার পরে প্লেস্টেশন ভক্তদের মনে প্রথম যে বিষয়টি আসে তা হল স্পার্টাকাস প্রকল্পের উন্মোচনের খবর, যা সনি Xbox গেমপাস পরিষেবার সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বিকাশ করছে বলে মনে হচ্ছে।

তবে, গ্রেগ মিলারের উল্লেখিত অন্য দুটি গুজব সম্পর্কে এখনও কোন সম্ভাবনা নেই। যাইহোক, মনে হচ্ছে ভক্তদের আগামী দিনে সোনির অফিসিয়াল এবং উত্তেজনাপূর্ণ খবরের জন্য অপেক্ষা করতে হবে।