ভলভো ঘোষণা করেছে যখন খেলোয়াড়রা পরবর্তী স্টিম নেক্সট ফেস্ট ইভেন্টে গেমের 100টি ট্রায়াল সংস্করণ উপভোগ করার জন্য অপেক্ষা করতে পারে।

সর্বশেষ গেমের খবরে, আমরা জানতে পেরেছি যে ভলভো ঘোষণা করেছে যে পরবর্তী স্টিম ফেস্ট জুন 2022 এ অনুষ্ঠিত হবে। স্টিম নেক্সট ফেস্ট: জুন 2022 সংস্করণ 13 জুন শুরু হয় এবং এক সপ্তাহ পরে 20 জুন শেষ হয়।

যথারীতি, খেলোয়াড়রা স্টিম নেক্সট ফেস্টে আসন্ন স্টিম স্টোর গেমগুলির একটি বিনামূল্যের ডেমো সংস্করণ আশা করতে পারে। এই ইভেন্টটি ডেভেলপারদের দর্শকদের জড়িত করার এবং তাদের গেমগুলির প্রাথমিক প্রতিক্রিয়া সংগ্রহ করার সুযোগ দেয়৷ স্টিম ব্যবহারকারীরা সপ্তাহে শুধুমাত্র 100টি গেমের ডেমোর অভিজ্ঞতা এবং পরীক্ষা করতে সক্ষম হবেন না, তবে লাইভ-স্ট্রিম দেখতে এবং বিকাশকারীদের সাথে যোগাযোগ করতেও সক্ষম হবেন।

স্টিম স্টোর ব্যবহারকারীদের তাদের পছন্দের ডেমো সংস্করণ খুঁজে পেতে জেনার এবং সাবজেনার দ্বারা তাদের অনুসন্ধান সীমাবদ্ধ করতে দেয়। পরবর্তী স্টিম নেক্সট ফেস্টে বিকাশকারীদের লাইভ-স্ট্রিমিং সময়সূচী দেখাও সম্ভব যাতে ব্যবহারকারীরা সেগুলি দেখার পরিকল্পনা করতে পারে এবং গেম বিকাশকারী সম্পর্কে আরও জানতে পারে। আগের স্টিম নেক্সট ইভেন্টটি 2021 সালের ফেব্রুয়ারিতে হয়েছিল।