খেলোয়াড়রা GTA অনলাইনে মাসিক নগদ আমানত, বিশেষ সদস্য ডিসকাউন্ট, একচেটিয়া প্রচার এবং আরও অনেক কিছু অ্যাক্সেস করতে প্রতি মাসে GTA+-এ সাইন আপ করতে পারেন $5.99।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে রকস্টার গেমস গ্র্যান্ড থেফট অটো অনলাইন ব্যবহারকারীদের জন্য GTA + নামে একটি মাসিক সাবস্ক্রিপশন পরিষেবা চালু করেছে। নতুন পরিষেবা, যা গ্রাহকদের জন্য মাসিক ইন-গেম পুরস্কার নিয়ে আসে, 29শে মার্চ লঞ্চ হবে৷ খেলোয়াড়রা প্রতি মাসে $ 5.99 দিয়ে GTA Plus পরিষেবার জন্য সাইন আপ করতে পারেন এবং GTA অনলাইনের সুবিধাগুলি উপভোগ করতে পারেন৷

GTA + পরিষেবা ব্যবহারকারীরা প্রতি মাসে $ 500,000 ইন-গেম কারেন্সি পান, সদস্য ডিসকাউন্ট ছাড়াও $ GTA এবং RP বোনাস, বিশেষ যানবাহন আপগ্রেড, লস স্যান্টোসের আশেপাশে রিয়েল এস্টেট এবং আরও অনেক কিছু। এই ভাগ করা পরিষেবার প্রথম মাস 29 মার্চ শুরু হয় এবং 27 এপ্রিল শেষ হয়। প্রথম মাসে, জিটিআই প্লাস পরিষেবার সদস্যরা মেরামতের দোকান আপগ্রেড, কম করা LS কার মিটের সদস্যতা ফি, RP বোনাস এবং প্রতিযোগিতায় $ GTA এর মতো জিনিসগুলির সুবিধা নিতে পারে৷

রকস্টার আরও নিশ্চিত করেছে যে GTA + পরিষেবা শুধুমাত্র প্লেস্টেশন 5 এবং Xbox X সিরিজের কনসোলে গ্র্যান্ড থেফট অটো ভি-এর 9ম প্রজন্মের সংস্করণের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। Xbox S সিরিজ পাওয়া যাবে। পূর্ববর্তী প্রজন্মের পিসি সংস্করণ এবং কনসোলগুলিতে পরিষেবাটি কীভাবে পোর্ট করা হবে সে সম্পর্কে বর্তমানে কোনও শব্দ নেই। তাই রকস্টার গেমসের অফিসিয়াল তথ্য প্রকাশের জন্য আমাদের আরও সময় অপেক্ষা করতে হবে।

গ্র্যান্ড থেফট অটো ভি-এর ক্রমবর্ধমান আর্থিক সাফল্যের পরিপ্রেক্ষিতে, এতে অবাক হওয়ার কিছু নেই যে রকস্টার এতে আরও বিনিয়োগ করতে চাইছে; বিশেষ করে যেহেতু গ্র্যান্ড থেফট অটো 6 এর রিলিজ হতে অন্তত কয়েক বছর বাকি আছে। কিছু সময় আগে, GTA V গেমটি বিশ্বব্যাপী 160 মিলিয়নেরও বেশি কপি পৌঁছেছে। GTA 5 এই সাফল্যের অনেকটাই ঋণী GTA Online, যা অনেক গেমারকে গেমে ফিরে যেতে উৎসাহিত করে।