স্টিমডিবি দ্বারা সম্প্রতি পোস্ট করা একটি তালিকা অনুসারে, স্যাকবয়: একটি বিগ অ্যাডভেঞ্চার সম্ভবত স্টিমে পিসির জন্য উপলব্ধ হবে।

আপনি যদি খবরটি অনুসরণ করে থাকেন তবে আপনি জানেন যে Sony PC-এর জন্য একচেটিয়া প্লেস্টেশন গেম প্রকাশ করার চেষ্টা করছে। এটি সম্প্রতি ঘোষণা করা হয়েছিল যে হরাইজন জিরো ডন এবং ডেজ গনের পরে পিসির জন্য গড অফ ওয়ার মুক্তি পাবে। কিছু সময় আগে, Sony পিসিতে প্লেস্টেশন গেম পোর্ট করতে সহায়তা করার জন্য নিক্সেস স্টুডিও কিনেছিল। এখন, সর্বশেষ গেমের খবর অনুসারে, মনে হচ্ছে যে পরবর্তী প্লেস্টেশন গেমটি স্টিমের জন্য প্রকাশিত হবে তা এখন প্রকাশিত হয়েছে।

Reddit-এ ব্যবহারকারী penguin6245 অনুসারে, সম্প্রতি SteamDB-তে পোস্ট করা তালিকায়, গেমটির নাম Sackboy: A Big Adventure দৃশ্যত সুমোকা নামে একটি বিভাগে দেখা যাচ্ছে। নামটি সুমো ডিজিটাল স্টুডিওকে নির্দেশ করে বলে মনে হচ্ছে, যা প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 কনসোলের জন্য গেমটি তৈরি করেছে। যাইহোক, মার্মালেড কন্টেন্ট নামটিও তালিকায় রয়েছে, দৃশ্যত GeForce NOW তথ্য প্রকাশ প্রকল্প মার্মালেডের কথা উল্লেখ করে, যেখানে পিসির জন্য গড অফ ওয়ার মুক্তির কথা উল্লেখ করা হয়েছে।

আরেকটি জিনিস যা এই সম্পর্কে বলা যেতে পারে তা হল SteamDB তালিকা মুছে ফেলা হয়েছে। এর কারণ হতে পারে সনি এত তাড়াতাড়ি খবরটি প্রকাশ করতে চাননি। আগামী সপ্তাহে আরও খবর আশা করা হচ্ছে।