জেফ গ্রুব সম্প্রতি দাবি করেছেন যে ফলআউট: নিউ ভেগাস স্টুডিও অবসিডিয়ান স্টুডিও তৈরির জন্য মাইক্রোসফ্ট-এ খুব প্রাথমিক আলোচনা শুরু হয়েছে।

ফলআউট: নিউ ভেগাস এটির মুক্তির সময় গেমারদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এবং এতে অবাক হওয়ার কিছু নেই যে ভক্তরা 2010 সাল থেকে একটি সিক্যুয়ালের জন্য অপেক্ষা করছে। সর্বশেষ গেমের খবরে, জেফ গ্রুব দাবি করেছেন যে মাইক্রোসফ্টের ফলআউট: নিউ ভেগাস 2 এর উত্পাদন সম্পর্কে খুব প্রাথমিক গুজব রয়েছে।

তিনি গ্রুবস্ন্যাক্স পডকাস্টকে বলেছিলেন যে অবসিডিয়ান সম্ভবত ফলআউট: নিউ ভেগাসের একটি সিক্যুয়েল তৈরির বিষয়ে কথা বলার প্রাথমিক পর্যায়ে রয়েছে। অভ্যন্তরীণ ব্যক্তি বলেছেন যে এই পর্যায়ে গেমটির সিক্যুয়ালটি সবুজ আলো পাওয়ার থেকে অনেক দূরে, তবে সম্ভবত ভক্তদের কিছুটা আশাবাদী হওয়া উচিত যে বিতর্কটি ভবিষ্যতে শেষ হবে। “আমরা [আলোচনার] খুব প্রাথমিক পর্যায়ে আছি, কিন্তু লোকেরা কথা বলতে শুরু করেছে এবং তাদের বাক্যে New Vegas 2 এবং obsidian এর মতো শব্দ ব্যবহার করছে,” বলেছেন জেফ গ্রুব৷

সবকিছু ঠিকঠাক থাকলে, ফলআউট: নিউ ভেগাস 2 শীঘ্রই খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে না, এবং এটি মুক্তি পেতে অনেক বছর আগে হবে। অবসিডিয়ান স্টুডিওস বর্তমানে তিনটি প্রকল্পে কাজ করছে, অ্যাভড, গ্রাউন্ডেড এবং দ্য আউটার ওয়ার্ল্ডস 2, এই সময়ে অন্য প্রকল্পে কাজ শুরু হওয়ার সম্ভাবনা কম।

“আমরা আগামী কয়েক বছরে [এটি ঘটার সম্ভাবনা] সম্পর্কে কথা বলছি,” বলেছেন জেফ গ্রুব। অন্তত এমন একটা ঘটনা ঘটার একটা প্রবণতা ও বিতর্ক আছে। “মাইক্রোসফটের অনেক লোক মনে করে যে এই প্রবণতাগুলি কাজ করতে পারে, এবং এর জন্য প্রচুর আবেগ রয়েছে (ফলআউট: নিউ ভেগাস 2)।” বরাবরের মতো, আমাদের অবশ্যই জোর দিতে হবে যে এই দাবিটি বর্তমানে গুজব এবং সরকারী তথ্য প্রকাশের জন্য আমাদের আরও সময় অপেক্ষা করতে হবে।