ক্রফটন নতুন PUBG নিউ স্টেট মোবাইল গেম আপডেটের বিশদ বিবরণ প্রকাশ করেছে, যাতে খেলোয়াড়দের জন্য প্রচুর সামগ্রী রয়েছে।

ক্রফটন সম্প্রতি ঘোষণা করেছে যে এটি PUBG-এর জন্য একটি নতুন আপডেট প্রকাশ করবে: নতুন রাজ্য মোবাইল। এই প্রধান আপডেটে টিম ডেথম্যাচের জন্য একটি নতুন প্রদর্শনী হল মানচিত্র, MP-155 আল্টিমা শটগান, অস্ত্র কাস্টমাইজেশন বিকল্প, সারভাইভার পাসের নবম সংস্করণ এবং ট্রয় এক্সট্রিম মোডে বড় উন্নতি অন্তর্ভুক্ত থাকবে।

প্রদর্শনী হল একটি চার বনাম চার মানচিত্র, এবং 40 পয়েন্টে পৌঁছানোর প্রথম দল প্রতিযোগিতায় জয়ী হয়। এই মানচিত্রে একজন খেলোয়াড় মারা গেলে, তিনি আর একটি নির্দিষ্ট বিন্দুতে ফিরে আসবেন না এবং এর জন্য, নির্মাতারা মানচিত্রের 10টি ক্ষেত্র বিবেচনা করেছেন যাতে খেলোয়াড়রা এলোমেলোভাবে বিভিন্ন পয়েন্টে প্রতিযোগিতায় ফিরে আসতে পারে।

খেলোয়াড়রা ঘনিষ্ঠ যুদ্ধের জন্য নতুন মানচিত্রে MP-155 আল্টিমা শটগান সম্পূর্ণরূপে ব্যবহার করতে পারে। এই শটগানটি কেবল হাতে-হাতে যুদ্ধের জন্য একটি আদর্শ অস্ত্র নয়, খেলোয়াড়রা আরও ক্ষতি বা নিয়ন্ত্রণ অর্জনের জন্য বিভিন্ন দর্শনীয় স্থান, ব্যারেল এবং অন্যান্য অ্যাড-অনগুলির সাথে এটি কাস্টমাইজ করতে পারে। এছাড়াও, অস্ত্র কাস্টমাইজেশন বিকল্পগুলির উপলব্ধতার সাথে, খেলোয়াড়রা এই শটগানের গুলি চালানোর গতি বাড়ানোর জন্য একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় ট্রিগার যোগ করতে সক্ষম হয়, যদিও এই ক্রিয়াটি অস্ত্রের নিয়ন্ত্রণ হ্রাস এবং এর কিক বাড়ানোর সাথে যুক্ত হবে।

অন্যান্য অস্ত্র কাস্টমাইজেশন বিকল্পগুলির মধ্যে রয়েছে C2 SKS-এ একটি উন্নত সাইলেন্সার যোগ করার ক্ষমতা, যা গুলির শব্দ কমানোর পাশাপাশি বুলেটের ক্ষতিও বাড়ায়। যাইহোক, এই আইটেমটি ব্যবহার করা অস্ত্রের লাথি এবং আগুনের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। খেলোয়াড়রা তাদের AKM-এ একটি গ্রেনেড লঞ্চারও ব্যবহার করতে পারবে।

PUBG নিউ স্টেট মোবাইল গেমের নতুন আপডেটে, আমরা নতুন রাজ্য দল থেকে হানি বেকা থিমের সাথে একটি নতুন সারভাইভার পাস দেখতে পাচ্ছি। এছাড়াও গেমটিতে নতুন ট্রোই মিশন যোগ করা হবে এবং খেলোয়াড়রা যখন এই মিশনগুলি সম্পূর্ণ করবে, তখন তারা বিনামূল্যে মধুর সমস্ত পোশাক এবং স্কিন পাওয়ার সুযোগ পাবে। যে খেলোয়াড়রা প্রিমিয়াম পাস কিনেছেন তারা চকো ভ্যানিলা পোশাক এবং অতিরিক্ত পুরষ্কারও পেতে পারেন।

PUBG নিউ স্টেট মোবাইলের ডেভেলপমেন্ট টিম শ্রোতা সম্প্রদায়ের প্রতিক্রিয়া অনুসারে ট্রয় এক্সট্রিম প্রতিযোগিতায় উন্নতি এবং পরিবর্তনগুলি বাস্তবায়ন করেছে; এইভাবে, প্রতিযোগিতার সময়কাল কমাতে নীল বৃত্তের সঙ্কুচিত হওয়ার গতি বেড়েছে। এছাড়াও, প্রতি ব্যবধানে একটি এয়ারড্রপের পরিবর্তে, মানচিত্র জুড়ে বিভিন্ন ড্রপ অবতরণ করবে। অবশেষে, ক্রফটন ঘোষণা করেছে যে ট্রয় এক্সট্রিমে প্রবেশ করার পরে খেলোয়াড়দের দেওয়া আইটেমগুলি পরিবর্তন হবে।

PUBG নিউ স্টেট মোবাইল একটি বিনামূল্যের যুদ্ধ রয়্যাল গেম যা এখন Android এবং iOS স্মার্টফোনে উপলব্ধ৷