নতুন রিপোর্ট অনুযায়ী, Kirby and the Forgoten Land যুক্তরাজ্যে কার্বি সিরিজের সবচেয়ে বেশি বিক্রিত গেম হয়ে উঠেছে।

নিন্টেন্ডো সুইচ কনসোলে নিউ ওয়ার্ল্ডে কার্বির সর্বশেষ অ্যাডভেঞ্চার প্রকাশের পর থেকে প্রায় তিন মাস কেটে গেছে এবং মনে হচ্ছে এই গেমটি সিরিজের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গেমগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

কির্বি অ্যান্ড দ্য ফরগটেন ল্যান্ড ডিজিটাল বিক্রয় নির্বিশেষে যুক্তরাজ্যের প্রিয় প্ল্যাটফর্মার সিরিজে সর্বাধিক বিক্রিত গেম হয়ে উঠেছে, পরিসংখ্যান সংস্থা GfK দ্বারা প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে। পূর্বে, প্রকাশিত পরিসংখ্যান প্রকাশের প্রথম দুই সপ্তাহে এই গেমটির 1.2 মিলিয়ন কপি বিক্রির ইঙ্গিত দিয়েছে।

জাপানে দ্য ফরগটেন ল্যান্ডের বিক্রয়ও অসাধারণ পরিসংখ্যানের সাথে দেখা হয়েছে। এই অঞ্চলে রিলিজের প্রথম দিনগুলিতে সিরিজের সবচেয়ে বড় প্রাথমিক বিক্রি হওয়া এই গেমটি এখন পর্যন্ত প্রায় 800,000 কপি বিক্রি করেছে। অবশ্যই, এই পরিসংখ্যানটি যুক্তরাজ্যের গেম বিক্রয় পরিসংখ্যানের মতো গেমের ডিজিটাল সংস্করণগুলিকে অন্তর্ভুক্ত করে না।

যদিও ইশপ স্টোরে গেমটির ডিজিটাল সংস্করণ বিক্রির পরিমাণ সম্পর্কে এখনও কোনও নির্দিষ্ট তথ্য নেই, তবে মে মাসে নিন্টেন্ডোর শেষ আর্থিক প্রতিবেদনে, আমরা এই 3D-এর জন্য 2.65 মিলিয়ন কপি বিক্রয় সংগ্রহের ঘোষণা দেখেছি। প্ল্যাটফর্মার খেলা। বিশ্লেষকরা বিশ্বাস করেন যে এই সংখ্যাটি এখন পর্যন্ত তিন মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে, এবং সেইজন্য আগামী সপ্তাহে বছরের দ্বিতীয়ার্ধের জন্য নিন্টেন্ডোর আর্থিক প্রতিবেদন প্রকাশের সময় গেম বিক্রয়ের সরকারী পরিসংখ্যানের ঘোষণার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

1992 সালে জাপানে প্রকাশিত সিরিজের প্রথম গেম Kirby’s Dream Land, এখনও পর্যন্ত Kirby সিরিজের সবচেয়ে বেশি বিক্রিত গেম, যেখানে পাঁচ মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে। এখন দেখতে হবে কিরবি অ্যান্ড দ্য ফরগটেন ল্যান্ড আগামী বছরগুলোতে ড্রিমল্যান্ডের সাফল্যের পুনরাবৃত্তি করতে পারে কিনা।