GamingTrend 8.5/10

গথাম নাইটস চরিত্রে পূর্ণ এবং ব্যাটম্যান পরিবারের প্রতি শ্রদ্ধা। যদিও 30 ফ্রেম রেট কারো কারো জন্য একটি চুক্তি ব্রেকার হবে, Gotham Knights co-op অভিজ্ঞতা আপনার বন্ধুদের সাথে একটি দুর্দান্ত অপরাধ-লড়াই অভিজ্ঞতা তৈরি করে।

VGC 8/10

গথাম নাইটস আরখাম সিরিজের ছায়া থেকে আবির্ভূত হয়েছে দুর্দান্ত চরিত্রগুলির সাথে একটি সুপারহিরো গেম সরবরাহ করতে। যদিও উন্মুক্ত বিশ্বের কিছু অযৌক্তিক পদ্ধতি রয়েছে, এটি এখনও গোথামের সেরা অভিযোজন যা আমরা অন্বেষণ বন্ধ করতে পারি না।
ফ্যানবয় এর আক্রমণ 7/10

Gotham Knights অন্বেষণ করার জন্য একটি মজার বিশ্ব প্রদানের জন্য একটি দুর্দান্ত কাজ করে, কিন্তু অনেক প্রযুক্তিগত সমস্যা রয়েছে।

IGN 5/10

গোথাম নাইটস ব্যাটম্যান সিটিতে একটি হতাশাজনক প্রত্যাবর্তন এবং ব্যাটম্যান গেমসে একটি থ্রোব্যাক। যদিও এই শিরোনামের দুই-খেলোয়াড়ের অভিজ্ঞতা কথোপকথনের আদান-প্রদান এবং কো-অপ কমব্যাট সিস্টেমের মাধ্যমে আকর্ষণীয় হতে পারে, তবে অনেকগুলি মৌলিক সমস্যা রয়েছে যা আমাকে কারও কাছে গেমটি সুপারিশ করে না। অস্থির ফ্রেম রেট থেকে শুরু করে দুর্বল গল্প এবং একঘেয়ে লড়াই যা শুধুমাত্র সীমিত মুহুর্তগুলিতে জড়িত, গেমটি সর্বদা নিশ্চিত করে যে আপনার উপভোগের পথে কিছু আছে।

GameSpot 4/10

গথাম নাইটস আরখাম সিরিজটিকে একটি মডেল হিসাবে নেয় এবং এটিকে লুট-ব্রালার হিসাবে কল্পনা করে। শেষ পরিণতি হল যে, অনেক সময় এর সাথে অতীতের কাজের মিল থাকে এবং অনেক সময় তা খুব আলাদা হয়; হ্যাঁ, আমরা আরও খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছি।