তার নতুন দাবিতে, টম হেন্ডারসন বলেছেন যে স্প্লিন্টার সেলের নতুন সংস্করণটি একটি উন্মুক্ত বিশ্ব গেম এবং এটি অ্যাসাসিনস ক্রিডের আরও গোপন সংস্করণের মতো।

টম হেন্ডারসন সম্প্রতি অ্যাসাসিনস ক্রিড ভালহালার জন্য দুটি নতুন ডিএলসি প্রকাশের ঘোষণা করেছেন, যার মধ্যে একটি যুদ্ধের শৈলীতে রয়েছে। তিনি এখন জনপ্রিয় স্প্লিন্টার সেল সিরিজের পরবর্তী সংস্করণ সম্পর্কে একটি নতুন দাবি প্রকাশ করেছেন, যা সাম্প্রতিক গুজব অনুসারে, ইউবিসফটে প্রায় আট বছরের বিরতির পরে করা হচ্ছে। অবশ্যই, বলা হয় যে এই গেমটি এখনও বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে। হেন্ডারসন বলেছেন যে স্প্লিন্টার সেলের নতুন গেমটি হ্যালো ইনফিনিট স্টোরি ক্যাম্পেইনের মতো বিশ্বব্যাপী পুনরায় ডিজাইন করা হবে।

হিলো ইনফিনিটি গেমের গল্প বিভাগটি আজ প্রকাশিত হবে এবং গেমাররা তেহরানের সময় রাত 9:30 টায় গেমটি উপভোগ করতে পারবেন। অবশ্যই, আমরা জানি যে হ্যালো ইনফিনিট গেম স্টোরি ক্যাম্পেইনটিতে একটি বড় মানচিত্র রয়েছে যেখানে আপনি বিভিন্ন পর্যায়ে নেভিগেট করতে এবং সঞ্চালন করতে পারেন, পাশাপাশি সাইড এবং সাইড মিশনও করতে পারেন।

হেন্ডারসন এখন দাবি করেছেন যে নতুন স্প্লিন্টার সেলের একটি অনুরূপ কাঠামো রয়েছে এবং এটি “অ্যাসাসিনস ক্রিডের আরও গোপন সংস্করণের মতো।” প্রদত্ত যে গেমটি এখনও বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে, আমাদের সম্ভবত এটি শীঘ্রই যে কোনও সময় উন্মোচনের আশা করা উচিত নয়। যদিও হেন্ডারসন এর আগে গেমগুলি সম্পর্কে অনেক সঠিক তথ্য ফাঁস করেছে, বরাবরের মতো আমাদের মনে রাখতে হবে যে এই খবরটি কোনও অফিসিয়াল উত্স থেকে প্রকাশিত হয়নি এবং আপাতত এটিকে একটি গুজব হিসাবে বিবেচনা করা উচিত।