প্রশংসিত মনুমেন্ট ভ্যালি পাজল গেম, যা আজ পর্যন্ত শুধুমাত্র মোবাইল প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ, শীঘ্রই পিসিতেও উপলব্ধ হতে পারে।

মনুমেন্ট ভ্যালি মোবাইল এবং ট্যাবলেটে মুক্তি পাওয়ার প্রায় আট বছর হয়ে গেছে। এখন, সর্বশেষ গেমের খবর অনুসারে, Ustwo গেমস স্টুডিওর এই উত্পাদনটি ব্যক্তিগত কম্পিউটারের জন্যও প্রকাশিত হতে পারে। একই সাথে, আমরা জানি যে এই সিরিজের তৃতীয় অংশের নির্মাণ শুরু হয়েছে; একটি কাজ যা মনুমেন্ট ভ্যালি গেম সিরিজের বিশেষ মেজাজের সাথে পৃথিবীর জলবায়ু সংকট মোকাবেলা করতে চায়।

মনুমেন্ট ভ্যালির ডিরেক্টর জেনিফার স্টারিস বলেন, “নতুন মনুমেন্ট ভ্যালি গেম সম্পর্কে আমি বেশি কিছু বলতে পারব না।” কিন্তু আমরা যে পরীক্ষা-নিরীক্ষা করে আসছি তার একটি পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে আমি কথা বলতে পারি। প্রথম মনুমেন্ট ভ্যালি গেমটি এখন একটি পিসিতে নাটকীয়ভাবে চলে। “আমরা এই বছরের শেষের দিকে আপনাকে এই অভিজ্ঞতা দেওয়ার আশা করি।”

গুজব অনুসারে, মনুমেন্ট ভ্যালির পিসি সংস্করণ প্রকাশের বিষয়ে কোনও সন্দেহ নেই এবং বিকাশকারীরা কখন মুক্তির তারিখ সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে তা স্পষ্ট নয়। এদিকে, কিছু ভক্ত ভাবছেন যে মনুমেন্ট ভ্যালি এই বছরের শেষের দিকে পিসি প্ল্যাটফর্মের জন্য মুক্তি পাবে কিনা।