এপিক গেমস এখনও এলেন ওয়েক রিমাস্টারের বিকাশ এবং প্রচারের খরচ পুনরুদ্ধার করতে পারেনি। যেহেতু গেমটি এখন লাভজনক নয়, তাই রামদিকে এর জন্য অর্থ পেতে আরও অপেক্ষা করতে হবে।

অ্যালান ওয়েক প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজে রিমাস্টারড | Xbox S সিরিজ, Xbox One এবং PC গেমারদের জন্য উপলব্ধ। আমরা আরও জানি যে এলেন ওয়েক রিমাস্টার একটি অজানা তারিখে নিন্টেন্ডো সুইচের জন্য উপলব্ধ হবে। এখন, সর্বশেষ গেমের খবরে, এটি স্পষ্ট হয়ে গেছে যে রামদি কাজের উদ্বোধনী বিক্রয় নিয়ে অসন্তুষ্ট নয়, তবে প্রশ্নে থাকা পণ্যটি এখনও লাভজনক থেকে অনেক দূরে।

রেমেডি এন্টারটেইনমেন্ট কোম্পানির অফিসিয়াল আর্থিক প্রতিবেদনে বলা হয়েছে যে এপিক গেমস প্রাপ্ত অর্থ এখনও গেমটি তৈরি এবং বিজ্ঞাপনের জন্য বাজেটের সম্পূর্ণ ক্ষতিপূরণের স্তরে পৌঁছেনি। যেহেতু অ্যালান ওয়েকের রিমাস্টার করা গেমটি এই মুহুর্তে প্রকাশকের জন্য লাভজনক পর্যায়ে পৌঁছেনি, তাই রামদি স্টুডিও এখনও এর জন্য কোনো অর্থ পায়নি। এটা জানা আকর্ষণীয় হতে পারে যে কন্ট্রোল বিক্রি চালিয়ে যাওয়ার ফলে রামদির উপকার হচ্ছে। যাইহোক, প্রতিটি ত্রৈমাসিকে নিয়ন্ত্রণ থেকে রামদির মুনাফা স্বাভাবিকভাবেই সময়ের সাথে হ্রাস পেয়েছে।

রামদি স্টুডিওর একটি প্রকল্প হল অ্যালান ওয়েক II, যা উল্লেখযোগ্য অগ্রগতি করেছে, তবে এখনও অনেক কাজ করা বাকি আছে। সিরিজের স্রষ্টা, স্যাম লেক, সম্প্রতি ঘোষণা করেছেন যে এলেন ওয়েক 2-এর নতুন ট্রেলার এই গ্রীষ্মে প্রকাশ করা হবে না, তাই প্রযোজনা দল গেম উত্পাদনের উপর তার সমস্ত ফোকাস রাখবে। অবশ্যই, অ্যালান ওয়েক 2-এর মুক্তির তারিখ এখনও পরিবর্তিত হয়নি, এবং রামদি এটি 2023 সালে ভক্তদের জন্য উপলব্ধ করতে চায়।