ফানকমের নতুন চাকরির পোস্টিং অনুসারে, স্টুডিও টিউন সিরিজ থেকে একটি নবম-প্রজন্মের ওপেন ওয়ার্ল্ড গেম বিকাশের জন্য নতুন কর্মী নিয়োগের পরিকল্পনা করেছে।

প্রতিবেদন অনুসারে, ফানকম স্টুডিওস ডুন সিরিজ থেকে একটি নতুন গেম বিকাশের জন্য নিয়োগ করছে। বিজ্ঞাপন অনুসারে, নতুন টিউন গেমটি বেঁচে থাকার শৈলীর উপাদান সহ একটি উন্মুক্ত বিশ্ব গেম, যা কনান: এক্সাইলস, আরেকটি ফ্যানকম স্টুডিও গেম দ্বারা অনুপ্রাণিত হবে এবং অবশেষে নবম প্রজন্মের গেম হিসাবে প্রকাশিত হবে। এই গেমটি Dune বইগুলির দ্বিতীয় অভিযোজন যা ফানকম স্টুডিওগুলি বিকাশ করতে চায়।

প্রথম গেমটিকে বলা হয় Dune: Spice Wars, এটি একটি কৌশলগত শৈলীর কাজ যা এই বছরের শুরু থেকে স্টিমে প্রাথমিক অ্যাক্সেস হিসাবে প্রকাশিত হয়েছে। “1990 এর দশক থেকে, ফ্যানকম তার শিল্পকে উন্নত করেছে, সুন্দর বিশ্বে অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করেছে এবং কোনান নির্বাসনের মতো গেমগুলির বিকাশের সাথে দীর্ঘস্থায়ী সাফল্য এনেছে,” ফানকম স্টুডিওস ডুন সিরিজের একটি নতুন সংস্করণ প্রকাশের ঘোষণা দিয়ে একটি বিবৃতিতে বলেছে।

30টি ভিন্ন জাতীয়তার অভিজ্ঞ ডেভেলপারদের একটি দল নিয়ে, আমরা এখন আরাকিস গ্রহে আমাদের সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পে যোগদানের জন্য নতুন আবেদনকারীদের খুঁজছি। আপনি কি আমাদের পরবর্তী প্রজন্মের বেঁচে থাকা-ভিত্তিক এবং উন্মুক্ত বিশ্ব গেম ডেভেলপমেন্ট দলের অংশ হতে চান? আমরা আপনাকে একটি গভীর সংস্কৃতি এবং স্থায়িত্বের থিম নিয়ে নির্মিত একটি বিশ্ব তৈরি করার জন্য আমন্ত্রণ জানাই। “বাতাস-সাসপেন্ডেড বালিতে এর চির-পরিবর্তনশীল বিশ্বকে অতিক্রম করার স্বপ্ন পূরণ করতে সমস্ত ভক্তদের জন্য একটি টিউন গেম তৈরি করতে আমাদের সাথে যোগ দিন।”

ফানকমের মতে, নতুন গেমটি জার্মান স্টুডিও নুকলিয়ারের সহযোগিতায় তৈরি করা হবে। অবশেষে, ফানকম ঘোষণা করেছে যে 2019 সালে Dune তৈরির জন্য পয়েন্ট পাওয়ার পরে এই গেমটি তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। ফানকমের চাকরির বিজ্ঞাপন অনুসারে, আর্ট ডিজাইন, মার্কেটিং, প্রোডাকশন এবং ইঞ্জিনিয়ারিং-এ দক্ষ ব্যক্তিরা Dune-এর নতুন গেম ডেভেলপমেন্ট দলে যোগদানের জন্য আবেদন করতে পারেন।