প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, স্টিম -এ মুক্তির প্রথম সপ্তাহে ভ্যাম্পায়ার গেম এবং ভি রাইজিংয়ের বেঁচে থাকার এক মিলিয়নেরও বেশি কপি বিক্রি হয়েছে।

ভি রাইজিং একটি ভ্যাম্পায়ার, উন্মুক্ত বিশ্ব, স্টানলক স্টুডিও দ্বারা নির্মিত বেঁচে থাকার খেলা। স্টুডিওটি 35 জন ডেভেলপার নিয়ে গঠিত এবং সুইডেনে প্রতিষ্ঠিত হয়েছিল, যা অবশেষে চীনা কোম্পানি টেনসেন্ট কর্তৃক জুলাই 2021 এ অধিগ্রহণ করা হয়েছিল। স্টুডিও এখন একটি বিবৃতিতে ঘোষণা করেছে যে ভি রাইজিংয়ের বিক্রয় এক মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে। প্রকৃতপক্ষে, 20 ডলার মূল্যের এই গেমটি এই বছরের 17 মে স্টিম -এ আর্লি অ্যাক্সেস হিসাবে মুক্তি পায় এবং মুক্তির প্রথম তিন দিনে এটি 500,000 এরও বেশি কপি বিক্রি করতে সক্ষম হয়।

ভি রাইজিং -এ, খেলোয়াড়দের তাদের নিজস্ব অনন্য ভ্যাম্পায়ার তৈরি করতে হবে এবং একটি আইসোমেট্রিক ক্যামেরা দিয়ে এর নিয়ন্ত্রণ নিতে হবে অবশেষে তাদের বাড়ির ভিত্তি, যা আসলে একটি দুর্গ, এবং তাদের বেঁচে থাকা নিশ্চিত করতে হবে। গেমের বাষ্প পাতার বিবরণে লেখা আছে: “ভ্যাম্পায়ার হয়ে জেগে ওঠো। আপনার শক্তি ফিরে পেতে এবং বেঁচে থাকার জন্য রোদ থেকে বাঁচতে আশেপাশের শহরগুলিতে রক্তের সন্ধান করুন। আপনার দুর্গটি আপগ্রেড করুন এবং বিভিন্ন রহস্যে পূর্ণ একটি উন্মুক্ত, গতিশীল বিশ্বে বিকাশ লাভ করুন। “আপনি আপনার অনলাইন মিত্রদের ডেকে আনতে পারেন এবং জীবিতদের দেশ জয় করতে পারেন।”

স্টানলক স্টুডিওস অ্যাসোসিয়েশনের পরিচালক জেরেমি ফিল্ডিং সম্প্রতি আইজিএনকে বলেন, “আমি মনে করি না যে কেউ আশা করেছিল খেলাটি এত বড় হবে।” একেবারে নতুন আইপি সহ একটি খুব ছোট কোম্পানি? “এটি বুঝতে অনেক সময় লেগেছে।”

ফিল্ডিং যোগ করেছেন যে ভবিষ্যতে ভি রাইজিংকে সমর্থন করার জন্য ডেভেলপমেন্ট টিমের দীর্ঘমেয়াদী পরিকল্পনা রয়েছে: “গেমটিতে কিছু ছোট এবং খুব আকর্ষণীয় বিষয় রয়েছে যা আমি মনে করি কেবল সম্প্রসারিত করা দরকার এবং আমরা এটি করার পরিকল্পনা করছি। আমি মনে করি যখন আমরা সম্পূর্ণ মুক্তির সময় পাবো, খেলোয়াড়রা বুঝতে পারবে যে পূর্ণ লক্ষ্য অর্জনের জন্য আমাদের লক্ষ্য কি। “একবার সম্পূর্ণ সংস্করণ প্রকাশিত হলে, আমরা এখনও অনেক কাজ করতে পারি।”

স্টানলক স্টুডিও এখনও ভি রাইজিংয়ের পূর্ণ সংস্করণের মুক্তির তারিখ ঘোষণা করেনি।