ড্রাগন এজ 4 এর ক্রিয়েটিভ ডিরেক্টর ম্যাট গুডম্যান বিউভোয়ার স্টুডিও ছেড়ে গেছেন। তবে, বিভার বলেছে যে গেমটি একটি ভাল মানের স্তরে না পৌঁছানো পর্যন্ত মুক্তি পাবে না।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, ড্রাগন এজ 4 এর ক্রিয়েটিভ ডিরেক্টর ম্যাট গুডম্যান বায়োওয়্যার স্টুডিও ছেড়ে গেছেন। গেম ডেভেলপার বায়োওয়্যারে 20 বছরেরও বেশি সময় ধরে কাজ করেছেন এবং বাল্ডুর গেট গেম এবং ড্রাগন এজ রোল প্লেয়িং সিরিজের প্রাথমিক সংস্করণ তৈরিতে জড়িত ছিলেন।

বায়োওয়্যার স্টুডিওর জেনারেল ম্যানেজার গ্যারি ম্যাককিও তার কর্মীদের একটি ইমেল পাঠিয়েছেন, বলেছেন যে গুডম্যানের স্টুডিও থেকে চলে যাওয়া ড্রাগন এজ 4 নির্মাণে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যাইহোক, তিনি উল্লেখ করেছেন যে Beauvoir এখনও খেলোয়াড়দের কাছে একটি মানসম্পন্ন গেম সরবরাহ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং যতক্ষণ না ড্রাগন এজ-এর চতুর্থ সংস্করণটি তারা চান সেই মানের স্তরে না পৌঁছানো পর্যন্ত এটি প্রকাশ করবে না।

“ম্যাট গুডম্যান আর বায়োওয়্যারে কাজ করছেন না,” EA মুখপাত্র একটি পৃথক বার্তায় বলেছেন। তবে তিনি ড্রাগন এজের পরবর্তী সংস্করণ পেশাদারদের হাতে ছেড়ে দিয়েছেন। “বিভার দল আমাদের প্রত্যাশার মানের সাথে গেমটি তৈরি করতে যাচ্ছে।”

এই বছরের জুলাই মাসে, এটি ঘোষণা করা হয়েছিল যে ড্রাগন এজ 4 এর বিকাশ পরিকল্পনা অনুসারে এগিয়ে চলেছে এবং সম্ভবত 2023 সালে মুক্তি পাবে। EA প্রধান আর্থিক কর্মকর্তা ব্লেক জর্গেনসেনও 1998 সালের শরত্কালে বলেছিলেন যে তিনি আশা করেননি যে ড্রাগন এজ সিরিজের সর্বশেষ সংস্করণটি 2023 অর্থবছরের আগে প্রকাশিত হবে; বছর শুরু হবে 1 এপ্রিল, 2022 এ।