ডাব্লুবি গেমস মন্ট্রিলের একজন স্টাফ সদস্যের ফাঁস হওয়া তথ্য অনুসারে, স্টুডিওটি গথাম নাইটস ছাড়াও অন্য একটি প্রকল্পে কাজ করছে বলে মনে হচ্ছে।

ওয়ার্নার ব্রাদার্সের মন্ট্রিল স্টুডিও বিকাশকারীর লিঙ্কডইন প্রোফাইল একটি নতুন, অজানা প্রকল্পের দিকে নির্দেশ করে যা বহু প্রত্যাশিত গথাম নাইটস গেমের পাশাপাশি নির্মাণাধীন। স্টুডিওতে তার বর্তমান কাজের বর্ণনার অংশে, তিনি অন্য একটি প্রকল্পের দিকে ইঙ্গিত করেছেন যা এর গথাম নাইটস দায়িত্ব ছাড়াও তৈরি করা হচ্ছে, উল্লেখ করে যে “তিনি গেমের সৃজনশীল পরিচালকের সাথে সহ-প্রতিষ্ঠা করেছিলেন।”

এই ব্যাখ্যার ধারাবাহিকতায়, টেরলো, জিআরএ এবং কনফ্লুয়েন্সের মাধ্যমে টেলিকমিউটিং গেম ডেভেলপারদের একটি দল সংগঠিত করা এবং গেমের একটি ট্রায়াল সংস্করণ তৈরিতে প্রকল্পের শৈল্পিক দিকগুলির তত্ত্বাবধান সহ গেম উত্পাদন পরিকাঠামোর প্রস্তুতি হিসাবে উল্লেখ করা হয়েছে। এই জীবনবৃত্তান্ত

এখন পর্যন্ত, WB Games Montreal শুধুমাত্র ব্যাটম্যান চরিত্র এবং এই DC সুপারহিরোর গল্প এবং কমিকস সম্পর্কিত প্রকল্পগুলিতে কাজ করেছে। দলের প্রথম খেলাটি ছিল ব্যাটম্যান: আরখাম অরিজিনস 2013 সালে, এবং তাদের অন্যান্য প্রকল্পের মধ্যে রয়েছে রক স্টেডি স্টুডিওর সাথে আরখাম সিটি নির্মাণ এবং আরখাম নাইটের জন্য চারটি সম্প্রসারণ প্যাক তৈরি করা।

গথাম নাইটসে, খেলোয়াড়রা ব্রুস ওয়েনের মৃত্যুর পর নাইটিংগেল, রবিন, রেড হুড এবং ব্যাটগার্লের চারটি চরিত্রের একটির নিয়ন্ত্রণ নিতে প্রস্তুত। এই গেমটির গেমপ্লে গোথাম সিটির উন্মুক্ত বিশ্ব পরিবেশে সঞ্চালিত হয় এবং ভক্তদের খেলোয়াড়দের সাথে একটি গতিশীল এবং সম্পূর্ণ ইন্টারেক্টিভ অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেওয়া হয়। ওয়ার্নার ব্রাদার্স পূর্বে ঘোষণা করেছে যে মিস্টার ফ্রিজের মতো মন্দ চরিত্রগুলি গেমের প্রতিপক্ষ গঠন করবে এবং খেলোয়াড়দের তাদের সাথে লড়াই করার জন্য বিশেষ ক্ষমতা, অস্ত্র এবং অনন্য যুদ্ধের পদক্ষেপের অ্যাক্সেস থাকবে।

গত বছর, ডিসি ফ্যান্ডোম ইভেন্টের সময়, গেমটির আসল গেমপ্লেটির সাত মিনিট দেখানো হয়েছিল এবং গত মাসে, গোথাম নাইটসের জন্য একটি নতুন ট্রেলার ভক্তদের জন্য প্রকাশ করা হয়েছিল।

গেমটি মূলত এই বছর মুক্তির জন্য নির্ধারিত ছিল, তবে এটি মার্চ মাসে নিশ্চিত করা হয়েছিল যে গথাম নাইটস মুক্তির তারিখ 2022 পর্যন্ত স্থগিত করা হয়েছে। তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি বিবৃতিতে, ওয়ার্নার ব্রাদার্স ভক্তদের বলেছেন যে “খেলোয়াড়দের জন্য সম্ভাব্য সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে গেম ডেভেলপমেন্ট দলকে আরও সময় দেওয়া হয়েছে।”

Gotham Knights 2022 থেকে একটি অনির্দিষ্ট তারিখে Xbox One, Xbox X Series, Xbox S Series, PC, PlayStation 4 এবং PlayStation 5 হিট করবে।