ইউবিসফ্ট ঘোষণা করেছে যে রেইনবো সিক্স এক্সট্রাকশন প্রকাশের দিন থেকে এক্সবক্স গেম কনসোল এবং পিসিতে উপলব্ধ হবে।

আপনি যদি এক্সবক্স গেম পাস বা পিসি গেম পাস পরিষেবাতে সাবস্ক্রাইব করেন তবে রেইনবো সিক্স এক্সট্রাকশন গেমটি উপভোগ করার জন্য আপনাকে এটি আলাদাভাবে কেনার দরকার নেই। রিনবো সিক্স এক্সট্রাকশন, যা $ 39.99 এর জন্য খুচরো, এটি 20 জানুয়ারী চালু হওয়ার দিন থেকে গেমপ্যাকে উপলব্ধ হবে। যাইহোক, রেইনবো সিক্স সিজ, যা বর্তমানে এক্সবক্স গেমপাসে রয়েছে, 20 জানুয়ারি পিসি গেম পাস এবং এক্সবক্স গেমপাস আলটিমেটে যোগ দেবে; যাতে পিসি গেমাররা আলাদাভাবে না কিনে এবং শুধুমাত্র তারপরে গেমটিতে সাবস্ক্রাইব করে উপভোগ করতে পারে।

সংক্ষেপে, আপনি যদি মাইক্রোসফটের তিনটি গেম সাবস্ক্রিপশনের যেকোনো একটিতে সাবস্ক্রাইব করেন, 20 জানুয়ারী থেকে আপনি Xbox One, Xbox X Series | এক্সবক্স এস সিরিজ এবং পিসির জন্য রেইনবো সিক্স সিজ এবং ইউবিসফ্ট রেইনবো সিক্স এক্সট্রাকশনের অভিজ্ঞতা নিন।

এটি নিশ্চিত করা হয়েছিল যে Ubisoft + পরিষেবাটি ভবিষ্যতে Xbox কনসোলে উপলব্ধ হবে। এই শেয়ারিং পরিষেবা, যা আপনাকে 100টিরও বেশি Ubisoft গেম অ্যাক্সেস করতে দেয়, বর্তমানে শুধুমাত্র পিসিতে কাজ করে। কিন্তু ভবিষ্যতে, এক্সবক্স প্ল্যাটফর্মের ব্যবহারকারীরাও ইউবিসফ্ট প্লাস গ্রাহক হতে পারেন যদি তারা এর বিভিন্ন সুবিধার সুবিধা নিতে চান। Ubisoft Plus সাবস্ক্রিপশনের দাম প্রতি মাসে ঠিক $14.99।