স্টুডিও থান্ডারফুল গেমস স্টিমওয়ার্ল্ড হিস্ট সম্পর্কিত একটি প্রকল্পের উল্লেখ করেছে এবং বলেছে যে এটি কৌশলগত গেমের ভক্তদের জন্য পরিকল্পনা করেছে।

স্টিমওয়ার্ল্ড ভক্তদের আগামী কয়েক বছরের জন্য অপেক্ষা করার জন্য অনেক কিছু আছে। গত বছর SteamWorld Headhunter গেমটি এই সিরিজের প্রথম সম্পূর্ণ 3D গেম হিসেবে চালু করা হয়েছিল। থান্ডারফুল গেমস পূর্বে নিশ্চিত করেছে যে স্টিমওয়ার্ল্ড সিরিজের তিনটি অঘোষিত গেম বর্তমানে বিকাশে রয়েছে। এটি প্রদর্শিত হিসাবে, এই কাজগুলির মধ্যে একটি জনপ্রিয় গেম SteamWorld Heist এর একটি সিক্যুয়াল হতে পারে।

কৌশলগত টার্ন-ভিত্তিক শ্যুটার SteamWorld Heist প্রথম 2016 সালে চালু হয়েছিল এবং তারপর থেকে একাধিক প্ল্যাটফর্মে পোর্ট করা হয়েছে। এখন দৃশ্যত একটি সিক্যুয়েল কাজ চলছে. স্টিমওয়ার্ল্ড হেইস্ট 2 এর বিকাশ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, থান্ডারফুল গেমস স্টুডিও একটি নতুন টুইটের সাথে প্রতিক্রিয়া জানায়: “সম্ভবত এই কৌশলগত গেমটির ভক্তদের জন্য পরিকল্পনা রয়েছে।”

মজার বিষয় হল, তিনটি অঘোষিত এবং উন্নয়নশীল স্টিমওয়ার্ল্ড গেমগুলির মধ্যে একটি, কোডনামযুক্ত ক্যারামেল, পিসি, কনসোল এবং মোবাইলের জন্য বিকাশে একটি টার্ন-ভিত্তিক কৌশল শ্যুটার হিসাবে বর্ণনা করা হয়েছে। এই গেমটি, যা 2024 সাল পর্যন্ত খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে, সম্ভবত এটি SteamWorld Heist এর সিক্যুয়াল। অবশ্যই, নির্ভরযোগ্য তথ্য প্রকাশ করার আগে আপনার প্রত্যাশা নিয়ন্ত্রণ করা ভাল।