গুজব অনুসারে প্লাটিনাম গেমস একটি নতুন এক্সবক্স এক্সক্লুসিভ তৈরি করতে পারে।

স্কেলবাউন্ড বাতিল করার কয়েক বছর পরে, প্ল্যাটিনাম গেমস Xbox প্ল্যাটফর্মের জন্য একটি নতুন আইপি বিকাশ করতে চাইছে বলে মনে হচ্ছে। ইউটিউব ব্যবহারকারী eXtas1s এর মতে, প্ল্যাটিনাম গেমসের সদস্যরা তাদের নতুন প্রকল্প তৈরি করতে এবং Xbox প্ল্যাটফর্মের জন্য গেমটি প্রকাশ করার জন্য প্রয়োজনীয় তহবিল সুরক্ষিত করার জন্য মাইক্রোসফ্টের সাথে যোগাযোগ করেছে। যারা eXtas1s এর সাথে পরিচিত তারা তাকে সেই ব্যক্তি হিসাবে স্মরণ করে যিনি আগে Hideo Kojima এর ওভারডোজ প্রকল্পের লোগো প্রকাশ করেছিলেন।

তিনি আরও প্রকাশ করেছেন যে মার্গারেট কোয়ালি প্রকল্পে রয়েছেন। এখন eXtas1s ব্যবহারকারী অ্যাকাউন্টটি তার স্বাভাবিক উত্স থেকে মাইক্রোসফ্ট এবং প্লাটিনাম গেমসের মধ্যে সহযোগিতার সম্ভাবনা সম্পর্কে তথ্য পেয়েছে বলে দাবি করেছে। তবে এসব আলোচনার ফলাফল সম্পর্কে তিনি এখনো পূর্ণাঙ্গ তথ্য জানেন না বলে জানান। অন্য কথায়, তিনি জানেন না যে Xbox এই প্রকল্পে আগ্রহী কিনা এবং এর উন্নয়নে অর্থায়ন করতে সম্মত হয়েছে। শেষ পর্যন্ত, এই প্রকল্পটি স্কেলেবাউন্ডের পুনরুজ্জীবনের সাথে সম্পর্কিত কিনা বা এটি একটি সম্পূর্ণ নতুন আইপি হবে কিনা তা দেখা বাকি।

এক্সবক্সের জন্য স্কেলবাউন্ডের বিকাশ ভাল হয়নি এবং বাতিল করা হয়েছিল। স্কেলবাউন্ড আসলে একটি রোল-প্লেয়িং এবং অ্যাকশন গেম যা 2013 এবং 2017 এর মধ্যে Xbox One এবং PC প্ল্যাটফর্মের জন্য Platinum Games দ্বারা তৈরি করা হয়েছিল। স্কেলবাউন্ডে, খেলোয়াড়রা ড্রু নামের একটি চরিত্রের নিয়ন্ত্রণ নেয় যার সাথে থুবান নামে একটি ড্রাগন থাকে। খেলোয়াড়রা যুদ্ধের সময় তাদের সাহায্য করার জন্য ড্রাগনদের কমান্ড জারি করতে পারে।

খেলোয়াড়রাও এই ড্রাগন চালাতে সক্ষম হয়েছিল। উপরন্তু, ড্রু তার শত্রুদের সাথে লড়াই করার জন্য বিস্তৃত অস্ত্রের অ্যাক্সেস পেয়েছিল। সেই সময়ে, প্ল্যাটিনাম গেমস স্কেলবাউন্ডের রোল-প্লেয়িং বৈশিষ্ট্যগুলির উপর ফোকাস করার পরিকল্পনা করেছিল এবং দ্রুত গতির অ্যাকশন ব্যবহার করার পাশাপাশি গেমটির জন্য চার-প্লেয়ার কো-অপারেশনের সম্ভাবনাও বিবেচনা করেছিল।