মোশন টুইন স্টুডিও এই বছরের পাশাপাশি 2023 সালের ডেড সেল গেমের বিষয়বস্তুর আরও বিশদ উপলব্ধ করেছে।

ডেড সেলগুলিকে সেরা রোগুলাইক গেমগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা যেতে পারে যা ব্যবহারকারী এবং সমালোচকদের কাছ থেকে দুর্দান্ত প্রতিক্রিয়া পেয়েছে। এছাড়াও, মোশন টুইন স্টুডিও, ডেড সেলস গেমের স্রষ্টা, আজ বিভিন্ন বিষয়বস্তু প্রকাশ করেছে যাতে ব্যবহারকারীরা একটি নতুন এবং উপভোগ্য অভিজ্ঞতা পেতে পারেন।

এটি যখন প্রযোজনা দল সম্প্রতি গেমের ভবিষ্যতের বিষয়বস্তুগুলির বিশদটি উপলব্ধ করেছে। 30টি ডেড সেল গেমের আপডেটের সময়, আমরা গেম আইটেমগুলির ভারসাম্য এবং কিংবদন্তি অস্ত্রগুলির পুনরায় নকশা প্রত্যক্ষ করেছি৷ খেলায় পঞ্চকু অস্ত্রও যোগ করা হয়। ইতিমধ্যে, ডেড সেল গেমের বস রাশ মোড উল্লেখ করা খারাপ হবে না, যা বর্তমানে প্রযোজনা দল তৈরি করছে।

দুর্ভাগ্যবশত, গেমটির বস রাশ মোডের সঠিক প্রকাশের তারিখ নির্ধারণ করা হয়নি, তবে ব্যবহারকারীরা এটি শরতের মধ্যে আশা করতে পারেন। এছাড়াও, শীতের মরসুমে, ব্যবহারকারীদের জন্য বিশেষ বিষয়বস্তুর পরিকল্পনা করা হয়েছে, তবে বিস্তারিত উল্লেখ করা হয়নি। মোশন টুইন স্টুডিওর 2023 সালের জন্য ব্যবহারকারীদের জন্য বিশেষ পরিকল্পনা রয়েছে এবং তারা ঘোষণা করেছে যে 2023 ডেড সেল ব্যবহারকারীদের জন্য সবচেয়ে উত্তেজনাপূর্ণ বছর হবে।

পঞ্চকুকে ডেড সেলের অন্যতম আকর্ষণীয় অস্ত্র হিসাবে বিবেচনা করা যেতে পারে এবং ব্যবহারকারীরা এটিকে গুরুত্বপূর্ণ এবং উল্লেখযোগ্য ক্ষতি করতে এবং একটি আকর্ষণীয় সমাপ্তি কম্বো দিয়ে শত্রুদের ধ্বংস করতে ব্যবহার করতে পারেন। অবশ্যই, প্রযোজনা দল ঘোষণা করেছে যে আইটেমগুলির ভারসাম্য বজায় রাখা এখনও শেষ হয়নি এবং তারা একটি বৃহত্তর ব্যবহারকারী সম্প্রদায়ের মাধ্যমে আইটেমগুলি পরীক্ষা এবং ভারসাম্য করতে সক্ষম হবে বলে আশা করে।