গেম ডিরেক্টর ভ্যালোরেন্ট একটি নতুন প্রকল্পে কাজ করার জন্য গেম ডেভেলপমেন্ট টিম ছেড়ে চলে যায়। রায়ট গেমস স্টুডিওর সাথে তার সহযোগিতা বন্ধ হবে না।

জো জিগলার, রায়ট গেমসের ভ্যালোরেন্টের পরিচালক, গেম ডেভেলপমেন্ট দল ছেড়েছেন এবং একটি নতুন প্রকল্পে কাজ করছেন। জিগলার এই জনপ্রিয় প্রতিযোগিতামূলক শ্যুটার গেমটিতে আট বছর কাজ করার পর রায়ট গেমস ওয়েবসাইটে একটি পোস্টে তার বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। তিনি গেমটির মুক্তির সাত বছর আগে এবং এটির আনুষ্ঠানিক প্রকাশের এক বছর পরে কাজ করেছিলেন।

এই পোস্টে, তিনি তার অনুরাগী এবং সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন: “আট বছর ধরে Valorant-এ কাজ করার এবং প্রতিশ্রুতিবদ্ধ এবং উত্সাহী ডেভেলপারদের একটি দল নিয়ে শুরু থেকে এটি তৈরি করার পর যারা আপনার প্রাপ্য সম্মান এবং প্রশংসার সাথে আপনার সকলকে পরিবেশন করার জন্য অক্লান্ত পরিশ্রম করে৷ হ্যাঁ, আমি গেমের ডিরেক্টরের পদ থেকে সরে যাচ্ছি৷ “আমি গেমের ডিরেক্টরের দায়িত্ব হস্তান্তর করছি আমার ভাল বন্ধু অ্যান্ডি হো, রায়ট-এ গেম ডিরেক্টরিংয়ের সিনিয়র ডিরেক্টর৷”

যদিও জিগলার রাইট গেমসের সাথে থাকবেন, তবে তিনি কী করবেন তা স্পষ্ট নয়। আপনি জানেন যে, রায়ট গেমস স্টুডিওতে অনেকগুলি প্রকল্প রয়েছে, যার অনেকগুলি আমরা এখনও জানি না। কিন্তু যাই হোক না কেন, প্রযোজনা দলের নেতৃত্বে পরিবর্তন কিছু গেমের জন্য একটি আকর্ষণীয় উন্নতি হতে পারে; বিশেষ করে ভ্যালোরেন্টের মতো একটি কাজ, যা আনুষ্ঠানিকভাবে প্রকাশের পর এক বছর হয়ে গেছে। গেমের জন্য এই পরিবর্তনের অর্থ এখনও পরিষ্কার নয় এবং আমরা ভবিষ্যতে কী ঘটবে তা দেখব।

রায়ট গেমস স্টুডিওর নাম সম্প্রতি বহুবার খবরে এসেছে; বিশেষ করে তার বিরুদ্ধে লিঙ্গ বৈষম্যের অভিযোগ নিষ্পত্তির পর। স্টুডিওর গেমগুলি এখনও খুব জনপ্রিয়, এমনকি অ্যানিমেশন শিল্পে স্টুডিওর প্রবেশ ইতিবাচক পর্যালোচনার সাথে দেখা করেছে। আরকিন অ্যানিমেটেড সিরিজ অনেক দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল। ফলস্বরূপ, তার সমস্ত সাফল্যের সাথে, রায়ট এখন একটি ক্রমবর্ধমান সংস্থা। Valorant এখন PC এর জন্য উপলব্ধ।