আয়রন গেট স্টুডিও একটি সাম্প্রতিক প্রেস কনফারেন্সে ঘোষণা করেছে যে Valheim গেমের বিক্রি 10 মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে।

Valheim গেমটি প্রকাশের পর থেকে এক বছর এবং কয়েক মাস কেটে গেছে, এবং এর নির্মাতা Iron Gate Studio বিভিন্ন আপডেটের মাধ্যমে গেমারদের আরও ভাল অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করেছে। Hearth and Home হল এই গেমের সর্বশেষ বড় আপডেটের নাম, যে সময়ে আমরা খেলার খাদ্য এবং লড়াইয়ের মেকানিজমের পুনঃ ভারসাম্য প্রত্যক্ষ করেছি, এবং অন্যান্য আইটেমগুলি যেমন অন্যান্য খেলোয়াড়দের সাথে মানচিত্রের তথ্য ভাগ করে নেওয়ার বৈশিষ্ট্য ছাড়াও এতে যোগ করা হয়েছিল খেলাাটি.

ইতিমধ্যে, আয়রন গেট স্টুডিও এবং ভালহেইম প্রকাশক কফি স্টেইন তাদের সাম্প্রতিক প্রেস কনফারেন্সের সময় ঘোষণা করেছে যে ভ্যালহেম গেমের বিক্রয় 10 মিলিয়ন কপি ছাড়িয়ে গেছে। আয়রন গেটের সিইও বলেছেন, “আমরা কখনই ভাবিনি যে ভ্যালহেম আমাদের দিবাস্বপ্নেও এত বড় হবে।” গত বছর আমরা যা ভেবেছিলাম তার চেয়ে দ্রুত বৃদ্ধি পেয়েছি। আমাদের দল সংখ্যায় দ্বিগুণ হয়েছে এবং গেমটি মুক্তি পাওয়ার পরপরই। “লক্ষ লক্ষ খেলোয়াড় ভালহাইমের অভিজ্ঞতা উপভোগ করেছেন তা জেনে আমাদের একই সাথে গর্বিত এবং নম্র মনে হয়।”

কফি স্টেইনের গেম প্রকাশনার প্রথম ভাইস প্রেসিডেন্ট বলেছেন, “ভালহেইমের এক বছরের মুক্তির সময়ে, সেইসাথে আয়রন গেট স্টুডিওর পাশে থাকা আমাদের জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা।” অসাধারণ পয়েন্ট গণনা করা হয়েছে৷ প্রযোজনা দল গেমটিতে তাদের সমস্ত জ্ঞান ব্যয় করেছে এবং এটিকে ভালবাসার সাথে বিকাশ করেছে। “আমরা খুবই নম্র যে তাদের প্রচেষ্টার ফল সারা বিশ্বের লক্ষ লক্ষ ব্যবহারকারীকে আনন্দিত করেছে।”

ইতিমধ্যে, আয়রন গেট স্টুডিও বর্তমানে ভালহেইমের জন্য মিস্টল্যান্ডস নামে একটি নতুন এলাকায় কাজ করছে এবং স্টুডিওর সিইও বলেছেন, “আমরা গেমটিতে এই রহস্যময় পরিবেশ যোগ করার জন্য অপেক্ষা করতে পারি না।” ভ্যালহেইমে একটি নতুন পরিবেশ যোগ করার পাশাপাশি, গেমটিতে নতুন অস্ত্র এবং শত্রুও যোগ করা হবে। ভবিষ্যতে, আমরা এই সম্পর্কে সর্বশেষ গেমের খবর প্রকাশ দেখতে পাব।