ডার্বি ম্যাকডাউইট, একজন প্রখ্যাত লেখক যিনি অ্যাসাসিনস ক্রিডের উপর ব্যাপকভাবে লিখেছেন, কিছুক্ষণ পরে ইউবিসফটে ফিরে এসেছেন এবং একটি নতুন গেমে কাজ করছেন।

সর্বশেষ গেমের খবর অনুসারে, ডারবি ম্যাকডেভিট, একজন প্রবীণ অ্যাসাসিনস ক্রিড লেখক, সাত মাসের বিরতির পরে ইউবিসফটে আবার যোগ দিয়েছেন। ম্যাকডউইট 2021 সালের শুরুর দিকে ইউবিসফ্ট ছেড়ে চলে গিয়েছিলেন ফোকাস করার জন্য, তিনি বলেছিলেন, “নতুন এবং আসল ধারণাগুলি আবিষ্কার করার” বিষয়ে তার আগ্রহের বিষয়ে। সেই সময়ের পরে, তিনি ইউবিসফটে ফিরে আসেন, যেখানে তিনি বর্তমানে অ্যাসাসিনস ক্রিড ইনফিনিটি তৈরি করছেন।

ম্যাকডউইট এই সাত মাসে আইলোজিকা স্টুডিওতে যোগ দিয়েছিলেন এ কুইট প্লেসে গল্প পরিচালক হিসাবে কাজ করার জন্য। এই গেমের ঘটনাগুলি জন ক্রাসিনস্কি পরিচালিত এ কুইট প্লেস চলচ্চিত্রের জগতে সংঘটিত হতে চলেছে। যাইহোক, নির্মাতারা বলছেন যে গেমটি একটি কুইট প্লেস মুভিগুলির একটি ভিডিও গেম রূপান্তর না হয়ে তার আসল গল্পটি বলবে। অন্যদিকে, A Quite Place-এর গেমপ্লে এমনভাবে ডিজাইন করা হবে যাতে এটি সিরিজের দুটি ছবিতে সাসপেন্স এবং আবেগঘন পরিবেশের অনুভূতি প্লেয়ারের কাছে পৌঁছে দেয়।

যেমন উল্লেখ করা হয়েছে, ম্যাকডাউইট বহু বছর ধরে অ্যাসাসিনস ক্রিডের বিভিন্ন সংস্করণে জড়িত। তিনি Assassin’s Creed Valhalla এবং একটি অঘোষিত প্রকল্পে গল্প পরিচালক হিসেবে কাজ করেছেন। ম্যাকডাউইট অ্যাসাসিনস ক্রিড IV: ব্ল্যাক ফ্ল্যাগ, অ্যাসাসিনস ক্রিড রিভেলেশনস এবং অ্যাসাসিনস ক্রিড এমবারস-এও অভিনয় করেছিলেন। এছাড়াও, লেখক অ্যাসাসিনস ক্রিড ইউনিটি, অ্যাসাসিনস ক্রিড: ব্লাডলাইন এবং আরও কয়েকটি গেম তৈরিতে জড়িত ছিলেন।

McDowitt তার LinkedIn প্রোফাইলে লিখেছেন যে তিনি বর্তমানে Ubisoft-এ একটি অঘোষিত প্রকল্পে কাজ করছেন। যদিও তিনি প্রকল্পটির নাম দেননি, ইউবিসফ্টে তার পটভূমির কারণে, এটি অনুমান করা যেতে পারে যে তিনি অ্যাসাসিনস ক্রিড ইনফিনিটির জন্য গল্পটি লিখছেন।

অ্যাসাসিনস ক্রিড ইনফিনিটির অনেক বিবরণ এখনও প্রকাশিত হয়নি। যাইহোক, যেমন বলা হয়েছে, গেমটিতে “অনেক গল্পের উপাদান” রয়েছে। Ubisoft Quebec এবং Ubisoft Montreal এছাড়াও Assassin’s Creed-এর সর্বশেষ সংস্করণ তৈরি করতে একসঙ্গে কাজ করছে বলে জানা গেছে। গুজব রয়েছে যে অ্যাসাসিনস ক্রিড ইনফিনিটি একটি অনলাইন প্ল্যাটফর্ম হিসাবে চালু হতে চলেছে যা বিভিন্ন অবস্থান এবং ঐতিহাসিক সময়ের সাথে ক্রমাগত বিকশিত এবং বিকশিত হচ্ছে।