Ghostbusters: আফটারলাইফ, যা শীঘ্রই মুক্তি পাবে, এখন প্লেস্টেশন ড্রিমস গেমে একটি অফিসিয়াল এবং আকর্ষণীয় মিনি-গেম রয়েছে৷

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, প্লেস্টেশন ড্রিমস গেমটি সম্প্রতি ঘোস্টবাস্টারস: আফটারলাইফ চলচ্চিত্রের উপর ভিত্তি করে একটি নতুন মিনি-গেম হোস্ট করেছে। উল্লেখ্য যে ঘোস্টবাস্টারস-এর নতুন পর্বটি এই ক্লাসিক মুভি সিরিজের মূল পর্বগুলির একটি সরাসরি সিক্যুয়াল এবং বেশ কিছু বিলম্বের পরে, এটি অবশেষে 19 ই নভেম্বর মুক্তি পাওয়ার জন্য নির্ধারিত হয়েছে৷ ঘোস্টবাস্টারস আফটারলাইফ নামের এই গেমটি উপভোগ করার জন্য 28 ফেব্রুয়ারি পর্যন্ত স্বপ্নের মালিকদের সময় আছে।

মজার ব্যাপার হল, মিডিয়া মলিকিউল স্টুডিও এই গেমটি তৈরি করার জন্য দুটি সক্রিয় এবং সুপরিচিত ড্রিম প্লেয়ারের সাথে যোগাযোগ করেছিল এবং তাদের সাহায্য চেয়েছিল। ঘোস্টবাস্টারস আফটারলাইফ মিনি-গেমের একটি প্রথম-ব্যক্তি দৃষ্টিকোণ এবং একটি প্রত্নতাত্ত্বিক পরিবেশ রয়েছে। গেমপ্লেটি এমন যে একটি পরিত্যক্ত গুদামের খেলোয়াড়দের অবশ্যই বিখ্যাত ঘোস্টবাস্টার মুভির অস্ত্র ব্যবহার করে ভূত আটকাতে হবে।

অবশ্যই, বিচরণকারী আত্মাকে বন্দী করা এত সহজ নয়; কারণ খেলোয়াড়কে যেমন তার বিকিরণ অস্ত্র দিয়ে কাঙ্খিত স্পিরিটকে সংযত করতে হয়, তেমনি সে পরিবেশেরও ক্ষতি করতে পারে এবং গুদামের ক্ষতির পরিমাণ বেড়ে গেলে খেলোয়াড়কে জরিমানা করা হবে। আপনি YouTube-এ Ghostbusters Afterlife গেমপ্লে দেখতে পারেন। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি যে চলচ্চিত্রের অভিনেতারা অভিনয়ের অভিজ্ঞতা নিচ্ছেন।