স্টেট অফ ডেকে 3-এর স্রষ্টা Undead Labs, দৃশ্যত সম্প্রতি Unreal Engine 5 সহ একটি নতুন অ্যানিমেশন স্টুডিও প্রতিষ্ঠা করেছে৷

সর্বশেষ গেমের খবর অনুসারে, eXtas1stv নামে একজন টুইটার ব্যবহারকারী সম্প্রতি সাইমন ইভিল নামে একজন ব্যক্তির লিঙ্কডইন প্রোফাইলে একটি আকর্ষণীয় আইটেম লক্ষ্য করেছেন। ইভিল দ্য ম্যাট্রিক্স অ্যাওয়েকেন্সের অ্যানিমেটেড ডেমোতে জড়িত ছিল, যেটি অবাস্তব ইঞ্জিন 5 ইঞ্জিনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল, অ্যানিমেশন বিভাগের প্রযুক্তিগত পরামর্শদাতা হিসাবে, এবং এখন তার লিঙ্কডইন অ্যাকাউন্টে উল্লেখ করেছে যে তিনি আনডেড ল্যাবসের জন্য কাজ করছেন, যার নির্মাতা স্টেট অফ ডিকে গেম সিরিজ। নতুন স্টুডিও ফ্লোরিডার অরল্যান্ডোতে রয়েছে।

নতুন স্টুডিওটি অ্যান্ডিস ল্যাবস এবং অন্যান্য এক্সবক্স গেম স্টুডিওগুলির জন্য অবাস্তব ইঞ্জিন 5 ব্যবহার করে অ্যানিমেশন বিকাশ করবে বলে আশা করা হচ্ছে। শের তার নতুন দায়িত্বকে নিম্নরূপ বর্ণনা করেছেন: “Andes Labs-এর তত্ত্বাবধানে মাইক্রোসফটের জন্য একটি নতুন স্টুডিও প্রতিষ্ঠা, যিনি অ্যানিমেশন পরিচালনা করবেন এবং আনরিয়েল ইঞ্জিন 5-এ অ্যানিমেশন প্রযুক্তিতে কাজ করবেন এবং আনডেড ল্যাবস ছাড়াও, রাজ্যের স্রষ্টা। Decay 3, “এটি অ্যানিমেশন প্রযুক্তির ক্ষেত্রে অন্যান্য Xbox স্টুডিওগুলির সাথে তার সহযোগিতা প্রসারিত করবে।”

এটি ইঙ্গিত দেয় যে স্টেট অফ ডেকে 3 অবাস্তব ইঞ্জিন 5 এর সাথে তৈরি করা হচ্ছে। এর মানে এটাও হতে পারে যে নতুন স্টুডিও শুধুমাত্র অ্যান্ডিস ল্যাবগুলির সাথে কাজ করবে না, তবে অন্যান্য এক্সবক্স স্টুডিওগুলিকে গেম তৈরিতেও সাহায্য করবে৷ সামগ্রিকভাবে, দেখে মনে হচ্ছে মাইক্রোসফ্ট অবাস্তব ইঞ্জিন 5 এবং এর শক্তিশালী অ্যানিমেশন সরঞ্জামগুলিতে আরও বিনিয়োগ করতে আগ্রহী যাতে আগামী কয়েক বছরে গেমারদের কাছে ম্যাট্রিক্স-মানের ডেমো গেমগুলি সরবরাহ করা যায়।