পল রাসজিনস্কি তার নতুন প্রজেক্টকে তার আগের কাজ থেকে একেবারে আলাদাভাবে পরিচয় করিয়ে দেন এবং Avalanche Studios-এ নির্মাণাধীন আরেকটি নতুন আইপি নির্দেশ করেন।

Sony দ্বারা ইভোলিউশন স্টুডিও বন্ধ হওয়ার পর, ড্রাইভক্লাব এবং মোটরস্টর্ম গেমের প্রাক্তন পরিচালক পল রাসজিনস্কি এখন অ্যাভাল্যাঞ্চ স্টুডিওর সদস্য হিসাবে বেশ কয়েকটি গেমে কাজ করছেন৷ তিনি, যিনি গত বছর ইংল্যান্ডের লিভারপুলে একটি নতুন স্টুডিও খোলেন, সর্বশেষ খবর অনুসারে 2022 সালে তার নতুন গেমটি চালু করার প্রস্তুতি নিচ্ছেন। মজার বিষয় হল, রাসজিনস্কি স্টুডিওতে আরও একটি নতুন গেম তৈরির দিকে নির্দেশ করে, ঘোষণা করে যে অ্যাভাল্যাঞ্চ ডেভেলপমেন্ট টিম দ্বারা বিভিন্ন প্রকল্প তৈরি করা হচ্ছে।

অবশ্যই, ড্রাইভক্লাব, মোটরস্টর্ম এবং অনরাশের ভক্তরা টুইটারে রাসচিনস্কির আরও ব্যাখ্যায় খুশি নাও হতে পারে, কারণ তিনি এই সময়ে একটি রেসিং গেমে কাজ করছেন বলে মনে হচ্ছে না। টুইটের টেক্সটটি পড়ে: “আমাকে ক্ষমা চাইতে হবে কারণ এই সময়ে নতুন গেম ড্রাইভক্লাব বা মোটরস্টর্ম এবং অনরাশ সম্পর্কে কোন খবর নেই।” “নতুন প্রকল্পটি আমি আগে যা কাজ করেছি তার থেকে অনেক আলাদা।” বর্তমানে কোন তথ্য নেই এই গেমের শৈলী এবং প্রসঙ্গ সম্পর্কে।

2015 সালে, সনি ইভোলিউশন স্টুডিওর অনেক কর্মী ছাঁটাই করার সিদ্ধান্ত নেয়, ঘোষণা করে যে স্টুডিও আর নতুন গেম তৈরি করার পরিকল্পনা করছে না, এবং শুধুমাত্র আপডেট প্রকাশের মাধ্যমে ড্রাইভক্লাবকে একটি পরিষেবা হিসাবে সমর্থন করার প্রয়োজন ছিল। যাইহোক, সনি সম্পূর্ণভাবে স্টুডিও বন্ধ করতে থাকে। সেই সময়ে স্টুডিও ছেড়ে, পাভেল রাসচিনস্কি ইভোলিউশন স্টুডিওর গেম স্পনসরদের ধন্যবাদ জানিয়ে একটি বিবৃতি জারি করেন এবং সোনিকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করার জন্য ধন্যবাদ জানান।

অ্যাভালাঞ্চ স্টুডিওস গ্রুপ ডেভেলপমেন্ট টিম কনট্রাব্যান্ড নামে একটি ওপেন-ওয়ার্ল্ড, কো-অপ গেমের উপরও কাজ করছে, যেটি এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ এবং পিসি প্ল্যাটফর্মের জন্য এক্সবক্স গেম স্টুডিওস দ্বারা একচেটিয়াভাবে প্রকাশ করা হয়েছে। তবে গেমটির মুক্তির তারিখ এখনো নির্ধারণ করা হয়নি। যাই হোক না কেন, আমাদের রাশিনস্কির নতুন প্রকল্পের আরও বিশদ প্রকাশের জন্য অপেক্ষা করতে হবে। হতে পারে E3 2022 এই নতুন গেমটি চালু করার জন্য একটি ভাল সময়।