টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস: শ্রেডারস রিভেঞ্জ 2022 সালে মুক্তি পাবে এবং মাস্টার স্প্লিন্টার হল গেমের নির্বাচনযোগ্য চরিত্রগুলির মধ্যে একটি।

TMNT এর সঠিক প্রকাশের তারিখ: Shredder’s Revenge এখনও ঘোষণা করা হয়নি। কিন্তু পিএস আন্ডারগ্রাউন্ডের একটি নতুন পর্ব প্রকাশের সাথে সাথে খেলোয়াড়রা কয়েক মিনিটের গেমপ্লে দেখার সুযোগ পেয়েছিলেন। এখন আমরা জানি যে এপ্রিল ও’নিল, মাইকেল অ্যাঞ্জেলো, দানাতেলো, রাফায়েল এবং লিওনার্দোর মতো মাস্টার স্প্লিন্টার এমন একটি চরিত্র যা খেলোয়াড় শত্রুদের সাথে যুদ্ধে যেতে বেছে নিতে পারে।

ট্রিবিউট গেমস স্টুডিও দ্বারা বিকাশিত, ডোটেমু, যা স্ট্রিট অফ রেজ 4 নামে বেশি পরিচিত, টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস: শ্রেডারস রিভেঞ্জ মুক্তি দেওয়ার জন্য দায়ী; গেমটি প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, পিসি এবং নিন্টেন্ডো সুইচে গেমারদের জন্য উপলব্ধ। অবশ্যই, প্লেস্টেশন 5 এবং এক্সবক্স এক্স সিরিজ | Xbox সিরিজ S-এ নতুন নিনজা টার্টলস গেম চালানোর ক্ষমতাও রয়েছে, 8ম প্রজন্মের কনসোল গেমগুলির জন্য সমর্থন করার জন্য ধন্যবাদ।

আজ, শোহি ইয়োশিদা, সোনির “স্বাধীন গেমসের জন্য সমর্থন” বিভাগের প্রধান, বলেছেন যে আমরা প্লেস্টেশনের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন শো এবং সর্বশেষ গেমের খবর দেখতে পাব। এই গেমগুলির মধ্যে একটি হল টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস: শ্রেডারস রিভেঞ্জ। নির্মাতারা বলেছেন যে তারা দীর্ঘদিন ধরেই জানেন যে তাদের গেমারকে মাস্টার স্প্লিন্টারের চরিত্র নিয়ন্ত্রণ করতে দেওয়া উচিত।

মাস্টার স্প্লিন্টারের ক্যারিশমার অংশ, উভয়ই বিভিন্ন নিনজা টার্টল গেম এবং স্মরণীয় টিভি সিরিজে, এই সত্য থেকে এসেছে যে তার একটি রহস্যময় ব্যক্তিত্ব ছিল এবং প্রায়শই তার ক্ষমতা গোপন রাখতেন। স্প্লিন্টার-কেন্দ্রিক লড়াই এবং তাকে বিভিন্ন কৌশল ব্যবহার করতে দেখা দর্শকদের পক্ষে বিরল ছিল। কিন্তু TMNT: Shredder’s Revenge-এ, আপনি এই চরিত্রটি শত্রুদের ধ্বংস করতে এবং তার ক্ষমতা দেখতে ব্যবহার করতে পারেন। নির্মাতারা বলছেন যে তারা এমন একটি জনপ্রিয় এবং সুপরিচিত চরিত্রের পূজাকে খুব গুরুত্ব সহকারে নিয়েছেন এবং সম্ভাব্য সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করেছেন।