ক্রিয়েটিভ অ্যাসেম্বলি স্টুডিওস এলিয়েন: আইসোলেশনের মোবাইল সংস্করণের জন্য একটি ট্রেলার প্রকাশ করেছে, গেমাররা কখন এটি অনুভব করতে সক্ষম হবে তা ঘোষণা করে।

সর্বশেষ গেমের খবর অনুযায়ী, সেগা ক্রিয়েটিভ অ্যাসেম্বলি স্টুডিও এলিয়েন: আইসোলেশনের iOS এবং অ্যান্ড্রয়েড সংস্করণ প্রকাশের পর থেকে একটি ট্রেলার প্রকাশ করেছে; একটি ভীতিকর গেম যা বছরের পর বছর ধরে বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য প্রকাশিত হয়েছে এবং শীঘ্রই খেলোয়াড়রা উপযুক্ত মোবাইল ফোন এবং ট্যাবলেটগুলিতে এটির অভিজ্ঞতা নিতে সক্ষম হবে।

এলিয়েনস: ফায়ারটিম এলিট 2021 সালের প্রথম দিকে খেলোয়াড়দের জন্য উপলব্ধ করা হয়েছিল; একটি মাল্টিপ্লেয়ার কাজ যা এই সাই-ফাই সিরিজের অ্যাকশন দিকটির উপর বেশি ফোকাস করে। কিন্তু 2014 সালে, আমরা এলিয়েন: আইসোলেশন নামে একটি খুব ভিন্ন সংস্করণ প্রকাশ করতে দেখেছি, যা এলিয়েন সিরিজের সিনেমাগুলির সাথে খুব মিল ছিল। গেমটি, যা সময়ের সাথে সাথে বিভিন্ন মিডিয়া আউটলেট এবং গেমারদের দ্বারা তার ভীতিকর পরিবেশের জন্য প্রশংসিত হয়েছিল, দুর্ভাগ্যবশত নির্মাতাদের দ্বারা প্রত্যাশিত আর্থিক সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছিল। এই গেমটি এখন আরও ব্যবহারকারীদের জন্য উপলব্ধ যাতে এটি তার সমস্ত লক্ষ্য অর্জন করতে সক্ষম হয়৷

আজ ঘোষণা করা হয়েছিল যে অ্যালিয়েন: আইসোলেশন গেমটি অ্যান্ড্রয়েড এবং আইওএস সহ সজ্জিত মোবাইল ফোনের জন্য প্রকাশ করা হবে। গেমের পরিচিতি ট্রেলারে দেখা যাবে, মোবাইল সংস্করণগুলির গুণমান মূল সংস্করণগুলির খুব কাছাকাছি। খেলোয়াড়রা এলেন রিপলির মেয়ে আমান্ডা রিপলির নিয়ন্ত্রণ নেয়, যাকে প্রায় অমর জেনোমর্ফ এবং অন্যান্য অপ্রত্যাশিত হুমকির মুখোমুখি হওয়ার সময় একটি স্পেস স্টেশনে যাওয়ার পথ খুঁজে বের করতে হবে। এলিয়েন সিরিজ থেকে অভিযোজিত সমস্ত গেমগুলির মধ্যে, এলিয়েন: আইসোলেশন ভয়ের অনুভূতি প্রদানের ক্ষেত্রে সিরিজের সেরা সিনেমাগুলির সাথে সবচেয়ে বেশি মিল।

এলিয়েন: আইসোলেশন বর্তমানে বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ এবং এক মাসেরও কম সময়ের মধ্যে, 16 ডিসেম্বর, একটি অ্যান্ড্রয়েড এবং আইফোন গেম হিসাবে উপলব্ধ হবে৷