হ্যালো ইনফিনিট শীর্ষস্থানীয় বিনামূল্যের এক্সবক্স গেম হয়ে উঠেছে, কল অফ ডিউটি: ওয়ারজোন এবং ফোর্টনাইটের মতো কাজগুলিকে ছাড়িয়ে গেছে।

সর্বশেষ গেমের খবরে, আমরা শিখেছি যে হ্যালো ইনফিনিট Xbox প্ল্যাটফর্মে শীর্ষ বিনামূল্যের গেম হয়ে উঠেছে। Xbox এর 20 তম বার্ষিকী উপলক্ষে হিলো ইনফিনিটির ফ্রি মাল্টিপ্লেয়ার অংশ প্রকাশের পর দুই সপ্তাহেরও কম সময় পেরিয়ে গেছে, তবে অন্তত Xbox স্টোরের মতে, এটি বলা যেতে পারে যে এই কাজের জনপ্রিয়তা বেশি হয়েছে তার প্রতিযোগীদের তুলনায় Xbox স্টোরে গিয়ে আমরা জানতে পারি যে Halo Infinite এখন এই প্ল্যাটফর্মের সেরা বিনামূল্যের গেম।

আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এক্সবক্স স্টোরের ইউএস এবং ইউকে অঞ্চলের “শীর্ষ ফ্রি গেমস” বিভাগে হিলো ইনফিনিটকে সবচেয়ে জনপ্রিয় গেম হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে। এর মানে হল যে হ্যালো ইনফিনিট খেলোয়াড়দের সংখ্যার দিক থেকে কল অফ ডিউটি: ওয়ারজোন এবং ফোর্টনাইটের মতো কাজগুলিকে পরাজিত করেছে। যদিও হিলো ইনফিনিট প্লেয়ারের সংখ্যার পরিসংখ্যান এখনও প্রকাশিত হয়নি, গেমটি প্রকাশের সময় স্টিমে 272,000 একযোগে খেলোয়াড় রেকর্ড করতে সক্ষম হয়েছিল।

যদিও হ্যালো ইনফিনিট অর্থ উপার্জনের লড়াই সম্পর্কে এখনও উদ্বেগ রয়েছে, যেমনটি আমরা আশা করেছিলাম, গেমটির মাল্টিপ্লেয়ার অংশটি সমালোচক এবং গেমারদের দ্বারা খুব ভালভাবে গ্রহণ করেছিল। স্টুডিও 343 ইন্ডাস্ট্রিজ ইতিমধ্যেই ব্যাটলপাস হিলো ইনফিনিট ডেভেলপমেন্ট সিস্টেম পরিবর্তন করা শুরু করেছে। Joseph Staten, 343Industries Studios-এর উদ্ভাবন পরিচালক, সম্প্রতি নিশ্চিত করেছেন যে Halo Infinite-এর দ্বিতীয় সিজন বিলম্বিত করা মানে প্রচারণা এবং ফোরজ মোড প্রকাশে বিলম্ব করা।

হ্যালো ইনফিনিট ক্যাম্পেইন বিভাগ থেকে অনেক বিস্তারিত ট্রেলার প্রকাশ করা হয়েছে যা গেমের গঠন, মিশন এবং অন্যান্য আইটেম দেখায়। গেমটিতে এখন পর্যন্ত যা দেখানো হয়েছে তার ভিত্তিতে বলা যায় যে নির্মাতারা গেমারদের একটি দুর্দান্ত অভিজ্ঞতা দিতে চাইছেন। যাইহোক, আমরা আশা করি চূড়ান্ত পণ্যটি তার প্রতিশ্রুতি পূরণ করবে এবং হিলো গেম সিরিজের ভক্তদের সন্তুষ্ট রাখবে।