ডাইং লাইট 2 এর নির্মাতাদের নতুন ঘোষণা অনুসারে, এই কাজের গল্পের অংশটি শেষ করতে প্রায় 20 ঘন্টা সময় লাগবে।

সর্বশেষ গেমের খবরের সময় এবং ডাইং লাইট 2 গেমের অফিসিয়াল অ্যাকাউন্টের নতুন টুইটের উদ্ধৃতি দিয়ে, গেমটির নির্মাতারা জানিয়েছেন যে এই প্রত্যাশিত কাজের গল্পের অংশটি সম্পূর্ণ হতে প্রায় 20 ঘন্টা সময় লাগবে।

“ডাইং লাইট 2 সম্পূর্ণ হতে 500 ঘন্টারও বেশি সময় লাগবে” এই সংবাদের পরে খেলোয়াড়দের মন্তব্যের প্রতিক্রিয়ায় গেমের প্রযোজনা দল গেমটির টুইটার অ্যাকাউন্টে একটি নতুন ইনফোগ্রাফিক প্রকাশ করে এই সমস্যাটি স্পষ্ট করেছে। টুইটারে, আমরা পড়ি ডাইং লাইট 2:

“গেমটি সম্পূর্ণ করতে কতক্ষণ সময় লাগবে সে সম্পর্কে সম্প্রতি প্রকাশিত তথ্য সম্পর্কে অস্পষ্টতা দূর করতে, আমাদের বলতে হবে যে ডাইং লাইট 2: স্টে হিউম্যান বিভিন্ন খেলোয়াড়দের জন্য ডিজাইন করা হয়েছে যারা গেমের বিভিন্ন স্টাইলে অগ্রগতি অর্জন করে; “খেলোয়াড়রা যারা বিশ্ব ভ্রমণের জন্য বিভিন্ন গেমপ্লে পদ্ধতি চেষ্টা করেছে এবং সেরা সম্ভাব্য উপায় বেছে নিয়েছে।”

এই চিত্রটি অনুসারে, গেমটির অফিসিয়াল অ্যাকাউন্ট দ্বারা প্রকাশিত টুইটের সাথে যার পাঠ্যটি আমরা পড়েছি, ডাইভিং লাইট 2 এর গল্প বিভাগটি শেষ হতে প্রায় 20 ঘন্টা সময় লাগবে। সমস্ত প্রধান এবং পার্শ্ব মিশন সম্পূর্ণ করতে এটি 80 ঘন্টারও বেশি সময় নেয়। যে খেলোয়াড়রা গেমের সমস্ত শেষ দেখতে পছন্দ করে, সমস্ত সংলাপ চেষ্টা করে, ‌ যতটা সম্ভব সমস্ত অস্ত্র আপগ্রেড করতে এবং মানচিত্রে প্রতিটি স্থান আবিষ্কার করতে পছন্দ করে, তবে এই প্রভাবটি সম্পূর্ণ করতে 500 ঘন্টার বেশি সময় লাগবে।

ডাইং লাইট 2: স্টে হিউম্যান 4ঠা ফেব্রুয়ারি প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজ, এক্সবক্স এস সিরিজ, এক্সবক্স ওয়ান এবং পিসিকে আঘাত করবে। এটি উল্লেখ করা উচিত যে নিন্টেন্ডো সুইচ মালিকরা তাদের কনসোলে ক্লাউড পরিষেবার মাধ্যমে এই গেমটি উপভোগ করতে পারেন।