স্ট্রিট ফাইটার সিরিজের 35তম বার্ষিকী উপলক্ষে মার্কিন যুক্তরাষ্ট্র এবং জাপানের ক্যাপকম অ্যাকাউন্ট থেকে নতুন টুইটগুলি সম্ভবত এই সিরিজে একটি নতুন গেমের প্রবর্তনের ইঙ্গিত দেবে৷

সম্প্রতি, সর্বশেষ গেমের খবরের সময় এবং 2022 সালে স্ট্রিট ফাইটার সিরিজের 35তম বার্ষিকী উপলক্ষে, ক্যাপকমের ইউএস এবং জাপানি অ্যাকাউন্টগুলি এই ইভেন্টটিকে স্মরণ করার জন্য একটি সিরিজ টুইট প্রকাশ করেছে, যা 2022 সালের আগস্টে অনুষ্ঠিত হবে, স্পষ্টতই উল্লেখ করে পরবর্তী স্ট্রিট ফাইটার গেম। স্ট্রিট ফাইটারের আমেরিকান অ্যাকাউন্ট সিরিজের নতুন লোগো প্রকাশের সাথে নিম্নলিখিত পাঠ্য প্রকাশ করেছে:

“এটি একটি নতুন বার্ষিকী! “এই 35 বছরে সমস্ত মহাকাব্যিক যুদ্ধের জন্য ধন্যবাদ, ফায়ারবলের ফায়ারিং এবং সেই প্রতীকী প্রতিযোগিতাগুলি!”

ক্যাপকমের জাপানি টুইটার, ইতিমধ্যে, ভক্তদের দ্বারা এবং স্ট্রিট ফাইটারের 35 তম বার্ষিকীকে আরও জোরে পাঠের সাথে অভিনন্দন জানিয়েছে৷

“স্ট্রিট ফাইটার সিরিজ এই বছর 35 হবে। এই বার্ষিকী ভক্তদের সাথে শেয়ার করার জন্য আমরা একটি নতুন লোগো ডিজাইন করেছি। “নতুন স্ট্রিট ফাইটার সিরিজের প্রকল্পগুলির জন্য অনুগ্রহ করে অপেক্ষা করুন।”

স্ট্রিট ফাইটার সিরিজের প্রথম গেমটি 1987 সালের আগস্টে প্রকাশিত হয়েছিল। 1991 সালে মুক্তিপ্রাপ্ত সিক্যুয়াল, স্ট্রিট ফাইটার 2, যুদ্ধের ধরণে বিপ্লব ঘটায়। 2017 সালে, সিরিজের 30তম বার্ষিকী উপলক্ষে, ক্যাপকম স্ট্রিট ফাইটার 30তম বার্ষিকী সংগ্রহ প্রকাশ করেছে, যা স্ট্রিট ফাইটার 1, স্ট্রিট ফাইটার 2, স্ট্রিট ফাইটার 3 এবং স্ট্রিট ফাইটার সহ খেলোয়াড়দের জন্য সিরিজের 12টি আর্কেড সংস্করণ উপলব্ধ করবে। ফাইটার আলফা।

আপাতত, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে ৩৫ বছর বয়সে ক্যাপকম এই সিরিজের ভক্তদের জন্য কী ব্যবস্থা করবে।