নিনজা থিওরি স্টুডিওস ভক্তদের আশ্বস্ত করেছে যে গেম অ্যাওয়ার্ডস 2021-এ Senua’s Saga: Hellblade 2-এর সাম্প্রতিক ট্রেলারটি তার গেম গ্রাফিক্স প্রদর্শন করবে।

গেম অফ থ্রোনস 2021-এর অন্যতম হাইলাইট ছিল নিঃসন্দেহে Senua’s Saga: Hellblade 2, যখন Microsoft এবং Ninja এই অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের জন্য একটি গেমপ্লে ট্রেলারের তত্ত্ব প্রকাশ করেছিল যা গেমটির একটি দীর্ঘ ক্রম দেখায়। এই ট্রেলারটি প্রকাশের পর থেকে, অনেক খেলোয়াড় জানতে চেয়েছেন যে এতে খেলা ছবিগুলি আসলে গেমপ্লে এবং গেম থেকে রেকর্ড করা হয়েছে এবং প্রকাশ করা হয়েছে কিনা। এখন নিনজা থিওরি আবারও নিশ্চিত করেছে যে ট্রেলারটি গেমের নিজস্ব গ্রাফিক্সকে চিত্রিত করেছে।

নিনজা থিওরি স্টুডিওর সাউন্ড ডিরেক্টর ডেভিড গার্সিয়া একটি সাম্প্রতিক টুইটে বলেছেন, “এই ডেমোর সবকিছুই ইঞ্জিনে এবং রিয়েল-টাইমে করা হয়েছিল।” কোন কৌশল ছিল. এই ট্রেলারটি গেমের ভিজ্যুয়াল ইফেক্ট দেখিয়েছে। “অবশ্যই, গেমের কিছু গ্রাফিক দিক এখনও সেই উচ্চ মানের স্তরে পৌঁছায়নি।” গার্সিয়া আরও উল্লেখ করেছেন যে যে ট্রেলারটি প্রকাশিত হয়েছিল তা আসলে সেনুয়ার সাগা: হেলব্লেড 2-এর গেমপ্লের অংশ, দ্য নিনজা থিওরির একজন সদস্য দ্বারা অভিনয় করা হয়েছে।

কিছু লোক, এই ট্রেলারে Hallblade 2 এর অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এফেক্ট দেখে ভেবেছিল যে নির্মাতারা এখনও তাদের গেমের আসল এবং বাস্তবসম্মত গ্রাফিক্স দেখায়নি। এখন, যাইহোক, আমরা নিশ্চিত হতে পারি যে Xbox অনুরাগীরা একটি খুব দৃশ্যত আকর্ষণীয় গেমের অভিজ্ঞতা অর্জন করবে। Senua’s Saga: Hellblade 2-এর এখনও রিলিজের তারিখ নেই। কিন্তু আমরা জানি যে এটি Xbox X সিরিজ, Xbox S সিরিজ এবং PC এর জন্য উপলব্ধ হবে।