হরর এবং সাই-ফাই সিনেমার বিখ্যাত পরিচালক জন কার্পেন্টার, হ্যালো ইনফিনিট অভিজ্ঞতা উপভোগ করেছেন এবং এটিকে হিলো সিরিজের সেরা গেম হিসেবে বিবেচনা করেছেন।

Halo Infinite-এর গল্প বিভাগটি কিছু সময় আগে MasterChiff এবং Xbox অনুরাগীদের কাছে পৌঁছেছিল এবং এই সময়ে বিভিন্ন মিডিয়া এবং লোকেদের দ্বারা প্রশংসিত হয়েছে। জন কার্পেন্টার, বিখ্যাত আমেরিকান সুরকার এবং পরিচালক, 343 ইন্ডাস্ট্রিয়াল স্টুডিওর সর্বশেষ কাজ এবং এর গল্প বলার প্রচারণার প্রশংসা করা নতুন ব্যক্তিদের মধ্যে একজন।

কার্পেন্টার হ্যালোইন (1978), এস্কেপ ফ্রম নিউ ইয়র্ক (1981), দ্য থিং (1982) এবং স্টারম্যান (1984) এর মতো হরর এবং সাই-ফাই চলচ্চিত্র নির্মাণের জন্য সবচেয়ে বেশি পরিচিত। প্রবীণ চলচ্চিত্র নির্মাতা, যিনি তার 70-এর দশকে, সম্প্রতি এই বার্তাটি টুইট করেছেন: “হ্যালো ইনফিনিট একটি মজার শুটার, এটির একটি সুন্দর এবং মন্ত্রমুগ্ধ ডিজাইন রয়েছে এবং এটি হিলো সিরিজের সেরা গেম।”

হিলোর অফিসিয়াল অ্যাকাউন্টও কার্পেন্টারের প্রশংসা করেছে, একটি টুইটে তাকে ধন্যবাদ জানিয়েছে: “জেটা হিলো (হিলো ইনফিনিটের আসল পরিকল্পনা) দেখার জন্য আপনাকে ধন্যবাদ। “আমরা খুব খুশি যে আপনি আমাদের সাথে যোগ দিয়েছেন।” কারপেন্টার মাস্টারশেফের সর্বশেষ অ্যাডভেঞ্চারকে স্বাগত জানানো প্রথম গুরুত্বপূর্ণ ব্যক্তি নন। মার্কাস লেটো, হিলো সিরিজের সহ-স্রষ্টা যিনি বর্তমানে EA এ ব্যাটলফিল্ড সিরিজে কাজ করছেন, সম্প্রতি বলেছেন যে হ্যালো ইনফিনিট “সেই জাদুটিকে সিরিজে ফিরিয়ে আনতে” সফল হয়েছে৷