সিডি প্রজেক্ট আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে যে 2022 সালে, নতুন গেম দ্য উইচার এবং সাইবারপাঙ্কের উত্পাদন শুরু হবে।

সিডি প্রজেক্ট উইচার এবং সাইবারপাঙ্ক 2077 গেমের জগতে নতুন প্রকল্প চালু করার জন্য প্রস্তুত হচ্ছে। 2022 সালের প্রথম তিন মাসে, কোম্পানি 1.5 সাইবারপাঙ্ক 2077 আপডেট এবং এর 9ম প্রজন্মের সংস্করণ প্রকাশ করবে। The Witcher 3: Wild Hunt-এর 9ম প্রজন্মের সংস্করণও 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে প্রকাশিত হবে। অবশ্যই, বিনামূল্যে অ্যাড-অন প্যাকেজ এবং পেইড ডিএলসি তৈরি এবং প্রকাশ করার প্রক্রিয়াটি কয়েক মাস ধরে চলতে থাকবে।

ইতিমধ্যে, সিডি প্রজেক্ট, যেটি 2021 সালে মোলাসেস ফ্লাড স্টুডিও কিনেছিল, 2022 সালে নতুন AAA উইচার এবং নতুন AAA সাইবারপাঙ্ক গেমের উত্পাদন শুরু করবে। দুটি প্রকল্পই ব্যয়বহুল হবে। “আমরা বর্তমানে উইচার এবং সাইবারপাঙ্ক সিরিজের দিকে মনোনিবেশ করছি,” সিডি প্রজেক্টের প্রধান একটি পোলিশ মিডিয়া আউটলেটকে বলেছেন। উভয়েরই বিপুল সম্ভাবনা রয়েছে। তাই আমাদের কৌশলগত লক্ষ্যগুলির মধ্যে একটি হল একই সাথে আমাদের সংগ্রহের অন্তর্গত আমাদের AAA প্রকল্পগুলিতে কাজ করা। “আমরা আশা করি আগামী বছর এটি ঘটবে।”

সিডি প্রজেক্ট ইতিমধ্যেই এই পরিকল্পনাগুলি উল্লেখ করেছে। অবশ্যই, গেমগুলি খুব তাড়াতাড়ি উন্মোচিত হবে বলে আশা করবেন না। কারণ সংস্থাটি বলেছে যে এটি সাইবারপাঙ্ক 2077 থেকে শিক্ষা নেওয়ার কারণে, এটি তার পরবর্তী গেমগুলির বিজ্ঞাপনের সময়কে ছোট করতে চায়৷