অ্যাক্টিভিশন কল অফ ডিউটি: ওয়ারজোনের একটি মোবাইল সংস্করণ বিকাশের জন্য তার অভ্যন্তরীণ স্টুডিওগুলির জন্য নতুন কর্মী নিয়োগ করতে চাইছে।

2021 সালে, অ্যাক্টিভিশন নিশ্চিত করে যে কল অফ ডিউটি ​​সিরিজের দ্বিতীয় মোবাইল গেমটি বিকাশাধীন ছিল এবং শীঘ্রই ডিজিটাল লিজেন্ডস স্টুডিওগুলিকে তাদের কল অফ ডিউটির মোবাইল সংস্করণ তৈরির প্রক্রিয়াতে সহায়তা করার জন্য অধিগ্রহণ করে। সম্প্রতি, কল অফ ডিউটি: ওয়ারজোনের একটি মোবাইল সংস্করণের বিকাশের খবর পাওয়া গেছে, এবং এখন, সর্বশেষ গেমের খবরে, আমাদের জানানো হয়েছে যে অ্যাক্টিভিশন আনুষ্ঠানিকভাবে এটি নিশ্চিত করেছে।

অ্যাক্টিভিশন একটি চাকরির ঘোষণায় ঘোষণা করেছে যে এটি একটি “AAA-গুণমানের কল অফ ডিউটি: মোবাইলের জন্য ওয়ারজোন গেম” এ কাজ করছে যা “রোমাঞ্চকর, বড় আকারের অ্যাকশন রয়েছে যা খেলোয়াড়রা যে কোনও জায়গায় অনুভব করতে পারে।” “এই দুর্দান্ত মাল্টিপ্লেয়ার অভিজ্ঞতাটি অত্যাধুনিক মোবাইল প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে আগামী বছর ধরে বিশ্বজুড়ে গেমারদের বিনোদন দেওয়ার জন্য,” কলটিতে বলা হয়েছে।

অনেকগুলি অ্যাক্টিভিশন ইন-হাউস স্টুডিও কল অফ ডিউটি ​​বিকাশের জন্য একসাথে কাজ করছে: ওয়ারজোন মোবাইল, বিনোক্স স্টুডিও, ডেমনওয়্যার স্টুডিও, সাংহাই অ্যাক্টিভিশন সাংহাই শাখা, অ্যাক্টিভিশন সেন্ট্রাল টেক স্টুডিও, সলিড স্টেট স্টুডিও এবং ডিজিটাল লেজেন্ডস স্টুডিও৷ অ্যাক্টিভিশন তাদের প্রকল্পগুলি আরও দ্রুত বিকাশের জন্য উল্লিখিত স্টুডিওগুলিতে বিভিন্ন পদে লোকেদের আকৃষ্ট করতে চায়।

এটি গত মাসে নিশ্চিত করা হয়েছিল যে ইনফিনিটি স্টুডিওস ওয়ার্ড 2019 কল অফ ডিউটি: ওয়ারজোন সিক্যুয়েল এবং 2019 কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার সিক্যুয়েলে কাজ করছে, যে দুটিই 2022 সালের শেষের দিকে খেলোয়াড়দের জন্য উপলব্ধ হবে। কল অফ ডিউটির 2023 সংস্করণ প্রকাশে বিলম্ব করার জন্য অ্যাক্টিভিশনের সিদ্ধান্তের খবরও পাওয়া গেছে। এই দাবি সত্য হলে, কল অফ ডিউটি ​​সিরিজ প্রায় দুই দশক পরে তার বার্ষিক রিলিজ পদ্ধতি ত্যাগ করবে।

ব্লুমবার্গ মিডিয়া রিপোর্ট করেছে যে মাইক্রোসফ্ট 2023 সালের কল অফ ডিউটি ​​প্রকাশে বিলম্ব করার সিদ্ধান্তের সাথে জড়িত নয় এবং ক্রয় চুক্তি চূড়ান্ত না হওয়া পর্যন্ত অ্যাক্টিভিশন স্বাধীনভাবে কাজ করবে। কিছু সময় আগে, মাইক্রোসফ্ট নিশ্চিত করেছে যে এটি অ্যাক্টিভিশনের অধিগ্রহণ চূড়ান্ত হওয়ার পরে প্লেস্টেশন প্ল্যাটফর্মগুলির জন্য কল অফ ডিউটি ​​গেমস এবং অন্যান্য জনপ্রিয় অ্যাক্টিভিশন ব্লিজার্ড গেমগুলি প্রকাশ করা চালিয়ে যাবে৷ মাইক্রোসফ্ট এমনকি নিন্টেন্ডো সুইচের জন্য কল অফ ডিউটি ​​প্রকাশ করতে চায়।