ব্লিজার্ড স্টুডিওর প্রধানের মতে, আগামী মাসে আমরা Warcraft 3: Reforged গেম ডেভেলপমেন্ট টিম থেকে নতুন খবর প্রকাশ করতে দেখব।

Warcraft 3: Reforged 2020 ব্যবহারকারীদের জন্য প্রকাশ করা হয়েছিল। এই কাজটি আসলে ওয়ারক্রাফ্ট সিরিজের তৃতীয় গেমের পুনstনির্মাণ সংস্করণ ছিল, যা বেশ কয়েকটি আপডেট প্রকাশের পরেও অনেক বিপর্যয়কর সমস্যার মুখোমুখি হয়েছিল। ব্যবহারকারী এবং সমালোচকরা গেমটি নিয়ে অত্যন্ত অসন্তুষ্ট ছিলেন এবং চূড়ান্ত পণ্যের মান নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

ডেভেলপমেন্ট টিম ২০২০ সালের মে মাসে ঘোষণা করেছিল যে গেমটির মান উন্নয়নে বিভিন্ন আপডেট প্রকাশের জন্য তার অনেক পরিকল্পনা এবং কৌশল ছিল, কিন্তু তা কখনোই বাস্তবায়িত হয়নি। এমনকি গণমাধ্যম 2021 সালের জানুয়ারিতে দাবি করেছিল যে ওয়ারক্রাফট 3: সংস্কারের সৃষ্টিকর্তা ব্লিজার্ড দ্বারা বিচ্ছিন্ন হয়ে থাকতে পারে।

উপরের সবকিছুর জন্য, ব্লিজার্ড এখন মনে করছে এই রিমেস্টারের জন্য কিছু পরিকল্পনা আছে। কিছুদিন আগে, সোশ্যাল নেটওয়ার্ক টুইটারে, একজন ব্যক্তি ব্লিজার্ড স্টুডিওর প্রধান মাইক ইবারারাকে ওয়ারক্রাফট 3: রিফোর্জড গেম ডেভেলপমেন্ট টিম সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। “আপনি শীঘ্রই (জুন মাসে) তাদের কাছ থেকে শুনবেন,” তিনি উত্তর দিয়েছিলেন।

হয়তো জুনের একটি সম্মেলনে আমরা খেলার খবর দেখতে পাব। Warcraft III- এর জন্যও এটি সম্ভব: গেমপ্লেতে যোগদানের জন্য পরিবর্তিত এবং দর্শকদের বাড়ানোর জন্য অনুরাগীদের অনুরোধ করা ব্যাপক বৈশিষ্ট্যগুলি যোগ করার জন্য সংশোধন করা হয়েছে।

আসন্ন এক্সবক্স এবং বেথেসদা শো 12 ই জুন রবিবার অনুষ্ঠিত হবে। যাইহোক, মাইক্রোসফট এখনও ইভেন্টে উপস্থিত কাজ সম্পর্কে মন্তব্য করেনি এবং কোন গেমগুলি শোতে প্রদর্শিত হবে তা স্পষ্ট নয়।