সর্বশেষ গুজব অনুসারে, Sony এর প্লেস্টেশন বিভাগ গোপনে কোনামীর সবচেয়ে জনপ্রিয় আইপিগুলির একটির অধিকার অর্জন করেছে বলে মনে হচ্ছে।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে যে এই মাসে একটি প্লেস্টেশন শক ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল। প্রতিবেদন সত্ত্বেও, ইভেন্টে খেলার বিষয়ে আরও গুজব ছড়িয়ে পড়েছিল; উদাহরণস্বরূপ, বেশ কয়েকটি প্রতিবেদন ইঙ্গিত দেয় যে হগওয়ার্টস লিগ্যাসি আগামী দিনে মুক্তি পাবে। সনির সবচেয়ে জনপ্রিয় সংগ্রহগুলির মধ্যে একটির রিমেক এবং এই বছরের শরতে এটি সম্পর্কে তথ্য প্রকাশের বিষয়ে একটি সাম্প্রতিক প্রতিবেদনও ছিল।

সোনির জনপ্রিয় সংগ্রহের পুনরুজ্জীবনের খবরটি প্রথমে টুইটারে ভিজিনিউজইনসাইডার দ্বারা ঘোষণা করা হয়েছিল। এখন অ্যাকাউন্টটি ঘোষণা করেছে যে Sony এর প্লেস্টেশন বিভাগ গোপনে এবং ব্যক্তিগতভাবে একটি খুব জনপ্রিয় কোনামি আইপি-র অধিকার অর্জন করেছে। VGnewsinsider অ্যাকাউন্টটি আরও বিশ্বাস করে যে IP টেকওভার প্লেস্টেশনের একটি পুরানো জনপ্রিয় সংগ্রহের পুনরুজ্জীবনের খবরের সাথে সম্পর্কিত। অবশেষে, VGnewsinsider এই আইপি সম্পর্কে আরও তথ্য প্রকাশ পরবর্তী সপ্তাহের জন্য স্থগিত করেছে।

যদি এই গুজবগুলি সত্য হয়, আমরা আশা করতে পারি যে প্রশ্নে থাকা আইপিটি সাইলেন্ট হিল বা মেটাল গিয়ার সলিড হবে। সাম্প্রতিক বছরগুলিতে, একটি নতুন সংস্করণ তৈরি করা বা সাইলেন্ট হিল বা মেটাল গিয়ার সলিড সিরিজের একটি অনুলিপি রিমেক করার বিষয়ে অনেক প্রতিবেদন এবং গুজব রয়েছে৷ এটিও উল্লেখ করা উচিত যে সম্প্রতি গুজব হয়েছে যে সনি স্লাই কুপার বা কুখ্যাত সিরিজের একটি নতুন সংস্করণ তৈরি করবে।

সাম্প্রতিক বছরগুলিতে Konami এর খারাপ পারফরম্যান্স এবং এর অনেক জনপ্রিয় সংগ্রহের বিস্মৃতির পরিপ্রেক্ষিতে, Sony এর জন্য একটি সম্পূর্ণ IP কেনা বা এটি প্রকাশ করা নিখুঁত বোধগম্য। যাইহোক, উপরের সবগুলোই অনানুষ্ঠানিক সূত্র থেকে প্রাপ্ত প্রতিবেদন, এবং পরবর্তী প্লেস্টেশন ইভেন্ট পর্যন্ত খবরটি নিশ্চিত হওয়ার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে।