ফ্র্যাম সফটওয়্যার স্টুডিওর ডেভেলপাররা স্বীকার করেছেন যে এল্ডেন রিং-এ মার্গিট দ্য ফেল ওমেন বাস ফাইট পরীক্ষায় কিছুটা কঠিন এবং আরও ভারসাম্য প্রয়োজন।

ফ্র্যাম সফটওয়্যার স্টুডিও, হিদতাকা মিয়াজাকি পরিচালিত অ্যাকশন রোল প্লেয়িং গেম এলডেন রিং এর বিকাশকারী, সোলস সিরিজের গেম এবং সম্পর্কিত কাজ ব্লাডবোর্ন এবং সেকিরো তৈরির জন্য সবচেয়ে বেশি পরিচিত, যার সবকটিই তাদের চ্যালেঞ্জিং গেমপ্লে এবং আকর্ষক বিষয়বস্তুর জন্য পরিচিত। এখন গেমটির নতুন নেটওয়ার্ক টেস্ট পর্বে Elden Ring গেমটির নির্মাতারা স্বীকার করেছেন যে Margit The Fell Omen নামক এই গেমটির একটি বেস খুবই কঠিন এবং কঠিন এবং গেমটির এই অংশটি পুনর্বিবেচনা করা উচিত।

GamerBraves-এর সাথে একটি সাক্ষাত্কারে, ইয়াসাহিরো কিতাও, অ্যাল্ডেন রিং-এর প্রযোজক, যোগ করেছেন যে গেমটির নির্মাতারা কেবল গেমের কঠোর-লড়াইকারী কর্তাদের ডিজাইন করেননি, তবে এটিতে আরও ঐচ্ছিক এবং আরও চ্যালেঞ্জিং লড়াইয়ে রেখেছেন যার জন্য সর্বাধিক খেলোয়াড়ের দক্ষতা এবং উত্সাহীদের প্রয়োজন। চ্যালেঞ্জ উপভোগ করা যেতে পারে। তার ব্যাখ্যার অংশে তিনি এ সম্পর্কে বলেছেন:

“আমরা বসের লড়াইকে খুব একগুঁয়েভাবে ডিজাইন করতে চাইনি কারণ এটি কঠিন ছিল। এই কারণেই আমরা এই উপসংহারে পৌঁছেছি যে মার্জিট পরীক্ষায় একটু বেশি কঠিন এবং আরও ভারসাম্য এবং সমন্বয় প্রয়োজন। কিন্তু গেমের বিভিন্ন অংশে লুকিয়ে থাকা অপ্রয়োজনীয় এবং ঐচ্ছিক বেসগুলির জন্য, এমন কিছু জিনিস রয়েছে যা আমরা ইচ্ছাকৃতভাবে খেলোয়াড়দের অসুবিধার মাত্রা বাড়িয়ে দিয়েছি যারা উপভোগ করার জন্য আরও চ্যালেঞ্জ খুঁজছেন। “সুতরাং আপনি যদি এই অভিজ্ঞতাগুলিতে আগ্রহী হন তবে আপনি গেমিং জগতে আপনার জন্য অপেক্ষা করা সত্যিই চ্যালেঞ্জিং চ্যালেঞ্জগুলি দেখতে পারেন।”

“এল্ডেন রিংয়ের জগতে, এমন লুকানো অঞ্চল রয়েছে যা সরানো যেতে পারে। অবশ্যই, এটি ডার্ক সোলস 3-এর নামহীন রাজার মতো ঠিক নয়। আসলে, এটি অর্জন করার জন্য আপনাকে দীর্ঘ সময়ের জন্য একটি অঙ্গভঙ্গি সম্পাদন করার প্রয়োজন নেই, তবে আমরা খেলোয়াড়দের জন্য ভাল চমক ছেড়ে দিয়েছি। “এছাড়াও বেসিকগুলি যা পৌঁছানো একটু কঠিন হতে পারে, তবে আমরা আশা করি আপনি সেগুলি সব খুঁজে পাবেন।”

হিদতাকা মিয়াজাকি, যিনি মাইক্রোসফ্ট দলের প্রধান এবং এলডেন রিং গেমের বিকাশের নেতা, তিনি প্লেস্টেশন ব্লগের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে গেমটির অসুবিধা এবং উপাদানগুলি সম্পর্কে বলেছেন যা সাধারণ গেমারদের কাছে অ্যাক্সেসযোগ্য। আসুন। হ্রাস করা “তবে আমি মনে করি আরও বেশি লোক এই গেমটি শেষ করতে পারে।” ইয়াসাহিরো কিতাও বলেছেন যে এই গেমের বিশ্বে উদ্বেগজনক বিষয়বস্তু এই দলের আগের কাজের বিশ্বের অনুরূপ সামগ্রীর চেয়ে কম হবে।

এল্ডেন রিং 25 ফেব্রুয়ারি প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স এক্স সিরিজের জন্য সেট করা হয়েছে | Xbox S সিরিজ, Xbox One এবং PC রিলিজ করুন।