একটি নতুন প্রতিবেদন অনুসারে, Ubisoft-এর Quebec শাখায় Immortals Fenyx Rising-এর একটি সিক্যুয়েল তৈরি করা হচ্ছে, এবং Ubisoft সিরিজের প্রথম সংস্করণের সাফল্যে খুশি।

Ubisoft Immortals ফেনিক্স রাইজিং সিক্যুয়েল তৈরির প্রক্রিয়া সম্ভবত শুরু হয়েছে। যদিও Ubisoft গেমগুলির একটি বড় অংশ অ্যাসাসিনস ক্রিড, ফার ক্রাই এবং ওয়াচ ডগসের মতো সুপরিচিত গেমগুলির সিক্যুয়াল, বিকাশকারীরা সময়ে সময়ে নতুন আইপি প্রকাশ করে এবং সময়ে সময়ে, এই নতুন সংগ্রহগুলি সফল হয়। 2020 সালে, ইমমর্টলস ফেনিক্স রাইজিং গ্রীক পুরাণ এবং ব্রেথ অফ দ্য ওয়াইল্ড এবং অ্যাসাসিনস ক্রিড ওডিসির সমন্বয়ের উপর ভিত্তি করে একটি ওয়ার্ল্ড-ওপেন অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম হিসাবে প্রকাশিত হয়েছিল।

দৃশ্যত, এই গেমটি এর সিক্যুয়াল নির্মাণের নিশ্চয়তা দিতে যথেষ্ট সফল হয়েছে। এক্সফায়ারে টম হেন্ডারসন দ্বারা প্রকাশিত একটি নতুন প্রতিবেদন অনুসারে, ইউবিসফ্ট ইমর্টালস ফেনিক্স রাইজিং-এর পারফরম্যান্সে সন্তুষ্ট এবং সিক্যুয়েলটির নির্মাণের অনুমোদন দিয়েছে। Ubisoft Quebec, স্টুডিও যে গেমটির আসল সংস্করণটি তৈরি করেছে, দৃশ্যত এই প্রকল্পের দায়িত্বে রয়েছে এবং বর্তমানে এটি প্রাক-প্রোডাকশন পর্যায়ে রয়েছে। হেন্ডারসন দাবি করেছেন যে এই গেমটির প্রবর্তন হল 20 টি সংবাদের মধ্যে একটি যা Ubisoft একটি বিশেষ ইভেন্টের সময় ঘোষণা করতে পারে।

গত বছরের এপ্রিলে, ইমর্টলসের সহকারী পরিচালক ফেনিক্স রাইজিং বলেছিলেন যে বিকাশ দলে অনেক আশা ছিল যে গেমটি এতটাই সফল হবে যে আমরা একটি সিরিজ গঠন দেখতে পাব। যাইহোক, ইউবিসফ্ট এখনও গেম বিক্রির বিষয়ে কোনও অফিসিয়াল রিপোর্ট প্রকাশ করেনি।

হেন্ডারসন ইউবিসফ্ট এবং অ্যাসাসিনস ক্রিড রিফ্ট, পারস্যের একটি নতুন প্রিন্স গেম এবং দ্য ক্রু 3 সম্পর্কেও কথা বলেছেন। আপনি জোমজিতে এই সমস্ত গেমের খবর পড়তে পারেন। প্লেস্টেশন 5, প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, এক্সবক্স এক্স সিরিজে অমর ফেনিক্স রাইজিং | এক্সবক্স এস সিরিজ, নিন্টেন্ডো সুইচ, গুগল স্টুডিও এবং পিসিতে উপলব্ধ।