2021 সালের শেষের দিকে প্রকাশিত স্ট্যান্ডঅ্যালোন আনপ্যাকিং গেমটি শীঘ্রই PS4 এবং PS5 উভয় কনসোলে গেমারদের কাছে উপলব্ধ হবে।

স্রষ্টা হিসাবে উইচ বিম স্টুডিওস এবং আনপ্যাকিংয়ের প্রকাশক হিসাবে হাম্বল গেমস ঘোষণা করেছে যে কাজটি এই বসন্তে প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 এ প্রকাশিত হবে। এই স্বতন্ত্র গেমটি, যা Xbox One, Xbox X সিরিজে শ্রোতা এবং মিডিয়া থেকে উষ্ণ প্রতিক্রিয়ার সাথে দেখা করেছে | এক্সবক্স এস সিরিজ, নিন্টেন্ডো সুইচ এবং পিসি প্ল্যাটফর্ম উপলব্ধ। আমরা এখন জানি যে প্লেস্টেশন প্লেয়াররা শীঘ্রই এটি অনুভব করতে সক্ষম হবে।

লিমিটেড রান গেমস, ইতিমধ্যে বলেছে যে এটি নিন্টেন্ডো সুইচ, প্লেস্টেশন 4 এবং প্লেস্টেশন 5 এর জন্য আনপ্যাকিংয়ের একটি শারীরিক সংস্করণ প্রকাশ করবে। তাই যারা ডিজিটাল কেনাকাটার জন্য ডিস্ক বা কার্টিজ কিনতে পছন্দ করেন তারা তাদের রুচি অনুযায়ী এই প্ল্যাটফর্মগুলিতে আনপ্যাকিংয়ের জন্য অর্থ প্রদান করতে পারেন।

আনপ্যাকিং গেমটি একটি ধাঁধা-ভিত্তিক এবং আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে যাতে দর্শকরা নিরাপদে বাক্সগুলি খুলতে পারে এবং একটি নতুন বাড়িতে যাওয়ার পরে আইটেমগুলি সাজাতে পারে। অবশ্য, নতুন বাড়ির বিভিন্ন জায়গায় তাদের জিনিসপত্র এবং জামাকাপড় সাজানোর সময়, কাজের শ্রুতিমধুর সঙ্গীতও গেমারকে সঙ্গ দেয়।