ডেস্ট্রাকশন অলস্টারের নির্মাতারা একটি নতুন টুইট প্রকাশ করে গেমটির জন্য তাদের সমর্থন ঘোষণা করেছে।

সম্প্রতি এবং গেমের সর্বশেষ খবরের সময়, ডেস্ট্রাকশন অলস্টারস গেমের নির্মাতা, লুসিড গেমস দল, টুইটারে তাদের অফিসিয়াল পেজে একটি টুইট প্রকাশ করে গেমটিকে সমর্থন করার জন্য তাদের প্রতিশ্রুতি ঘোষণা করেছে। গেম নির্মাতাদের আনুষ্ঠানিক ঘোষণা অনুসারে, ডেস্ট্রাকশন অলস্টারস এখনও বিকাশের অধীনে রয়েছে এবং বিভিন্ন আপডেট পাওয়ার মাধ্যমে, এটি সম্ভবত সনির অগ্রগামী পণ্যগুলির মধ্যে একটি হতে পারে জাপানী কোম্পানির নতুন নীতির নির্দেশনায় লাইভ-সার্ভিস তৈরির দিকনির্দেশনায়। কাজ করে গেম নির্মাতাদের নতুন টুইটে, আমরা পড়ি:

“গত কয়েক মাস ধরে, আমরা ডেস্ট্রাকশন অলস্টারস প্লেয়ারদের সাথে কথা বলে এবং প্রতিক্রিয়া জানাতে অনেক সময় ব্যয় করেছি। আমাদের শুরুটা খারাপ ছিল এবং এখন আমরা গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিচ্ছি। আমরা এগিয়ে যেতে এবং এই গেমটির জন্য আরও সামগ্রী সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

Destruction AllStars খুচরো $20. প্লেস্টেশন প্লাস এক্সট্রা এবং প্লেস্টেশন প্লাস প্রিমিয়াম/ডিলাক্সের গ্রাহকরা এটি না কিনেই এই গেমটি উপভোগ করতে পারবেন।

গেম ডেস্ট্রাকশন অলস্টারস প্লেস্টেশন 5 এর জন্য মুক্তির দিন থেকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়েছিল। অনুরাগীরা যখন টুইস্টেড মেটাল প্রোডাকশনের উত্তরসূরির জন্য অপেক্ষা করছিলেন তখন প্রত্যাশার চেয়ে কম পারফরম্যান্স হল ডেস্ট্রাকশন অলস্টারস-এর অসফল লঞ্চের অন্যতম একটি বিষয়। যাইহোক, গেমটির স্রষ্টারা কখনই তাদের চিহ্ন রেখে যান না এবং তাদের সৃষ্টি এবং এর খেলোয়াড়দের মৌসুমী আপডেট এবং বিভিন্ন সিজন পাস উপলব্ধ করার মতো জিনিসগুলির সাথে সমর্থন করেন না।

আপাতত, আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে যে উল্লিখিত সৃষ্টির জন্য লুসিড গেমস দলের সমর্থন কী অগ্রগতি চাইবে।