লুসিড গেমস স্টুডিওস সম্প্রতি গেম ক্যাটালগ প্লাস এক্সট্রা এবং প্লাস প্রিমিয়াম/ডিলাক্সে ডেস্ট্রাকশন অলস্টারের প্রকাশ নিশ্চিত করেছে। গেমটির নতুন বিষয়বস্তু দেখানোর জন্য গেমটির নতুন ট্রেলারও প্রকাশ করা হয়েছিল।

গেম ডেভেলপমেন্ট স্টুডিও লুসিড গেমস ঘোষণা করেছে যে এক্সক্লুসিভ ডেস্ট্রাকশন অলস্টারস গেমটি প্লেস্টেশন প্লাস এক্সট্রা এবং প্লেস্টেশন প্লাস প্রিমিয়াম/ডিলাক্স গ্রাহকদের জন্য আগামী সপ্তাহে ইউরোপে নতুন প্লেস্টেশন প্লাস লঞ্চের সাথে উপলব্ধ হবে। গেমটি অদূর ভবিষ্যতে নতুন সামগ্রীও হোস্ট করবে।

নতুন তিন-স্তরের প্লেস্টেশন প্লাস পরিষেবা, যা বিভিন্ন দেশে অ্যাকাউন্টের জন্য ধাপে ধাপে সক্রিয় করা হয়েছিল, ইউরোপীয় অঞ্চলে 23 জুন, 2022-এ প্লেস্টেশন কনসোল ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হওয়ার কথা রয়েছে। একই দিনে, আমরা প্লেস্টেশন প্লাস পরিষেবার “গেম ক্যাটালগ”-এ অলস্টারস ডিসট্রাকশন যোগ দিতে দেখব, যেটি পিএস প্লাস অতিরিক্ত গ্রাহক এবং পিএস প্লাস প্রিমিয়াম/ডিলাক্স গ্রাহকদের গেমগুলিতে অ্যাক্সেস রয়েছে। লুসিড গেমস স্টুডিওস 22 জুন, 2022-এ নতুন মোড এবং ইভেন্ট সহ নতুন সামগ্রী সহ ডেস্ট্রাকশন অলস্টারের জন্য একটি নতুন ট্রেলার প্রকাশের ঘোষণা করেছে।

ইভেন্ট হল প্রতিযোগিতামূলক এবং মাল্টিপ্লেয়ার ডেস্ট্রাকশন অলস্টারস গেমের প্রথম নতুন বিভাগ, যেটি উল্লিখিত তারিখ থেকে 6 সপ্তাহের জন্য খেলোয়াড়দের জন্য উপলব্ধ থাকবে। লুসিড গেমস একটি নতুন অলস্টার পাসও চালু করেছে যা খেলোয়াড়দের এলোমেলো এবং ঘূর্ণায়মান চ্যালেঞ্জের সাথে বোনাসের সাথে যেমন গেমের অর্থ, পয়েন্ট এবং ব্যক্তিগতকরণ আইটেম অফার করে।

জাম্পশট হল একটি নতুন মোড যেখানে প্রতিযোগিতায় তিনজন খেলোয়াড়ের চারটি দল থাকবে। এই ক্ষেত্রে, খেলোয়াড়দের মধ্যে একজনকে অবশ্যই একটি ব্যাজ পেয়ে প্রস্তুত হতে হবে এবং পয়েন্ট অর্জনের জন্য মানচিত্রের কেন্দ্রে একটি লক্ষ্য প্ল্যাটফর্ম থেকে লাফ দিতে হবে। একই সময়ে, খেলোয়াড়ের সতীর্থদের তার গাড়ি রক্ষা করে পয়েন্ট অর্জনের আরও সুযোগ প্রদান করা উচিত। প্রতিদ্বন্দ্বী দলের সদস্যরা একজন খেলোয়াড়কে আঘাত করে পয়েন্ট স্কোর করার চেষ্টা করে তার সময় নষ্ট করবে, অথবা তার গাড়িকে সম্পূর্ণরূপে ধ্বংস করে পয়েন্ট স্কোর করার সুযোগ থেকে বঞ্চিত করবে। অবশেষে, খেলোয়াড় লক্ষ্য প্ল্যাটফর্ম থেকে লাফ দেওয়ার পরে বা ব্যাজ হারানোর পরে, অন্যান্য খেলোয়াড়দের সুযোগ দেওয়া হবে।

এছাড়াও, লুসিড গেমস ব্লিটজ বিভাগে প্রতিযোগিতামূলক ঋতু যোগ করবে, প্রতিটি ছয় সপ্তাহ স্থায়ী হবে, আলংকারিক আইটেম সহ নতুন পুরস্কার সহ। খেলোয়াড়দের দক্ষতার মাত্রা আরও ভালোভাবে মূল্যায়ন করার জন্য ব্লিটজ রেটিং সিস্টেমটিও সংশোধন করা হয়েছে। Destruction AllStars এখন একচেটিয়াভাবে প্লেস্টেশন 5 এ উপলব্ধ।