এরডট্রি নামক বিখ্যাত এলডেন রিং গাছটি খেলার অভিজ্ঞতার প্রতিটি মুহূর্তে দেখা যায় এবং এখন একজন রুচিশীল ব্যক্তি এই গাছের উচ্চতা সঠিকভাবে পরিমাপ করতে সক্ষম হয়েছেন।

প্রথম মুহূর্ত থেকেই আপনি এলডেন রিংয়ের বিশাল জগতে প্রবেশ করবেন, আপনি দেখতে পাবেন এরডট্রি নামে একটি বিশাল এবং চকচকে গাছ। প্রথম নজরে, এই গাছটি আপনার থেকে খুব বেশি দূরে নয়, তবে সময়ের সাথে সাথে এবং আরও খেলার অভিজ্ঞতার সাথে, আপনি বুঝতে পারবেন যে এই গাছটির অবস্থানটি আপনার কাছাকাছি ছিল না এবং একটি উপায়ে, এটির খুব বড় আকার একটি দৃশ্য তৈরি করে। ত্রুটি. আপনি যদি এই গেমটির একজন ভক্ত হন তবে এই গাছটির সঠিক আকার জানা আপনার পক্ষে আকর্ষণীয় হতে পারে এবং বিখ্যাত YouTuber এবং FromSoftware শিরোনামের ভক্ত জুলি দ্য উইচের চেয়ে এই প্রশ্নের উত্তর কার কাছে ভাল হবে?
YouTuber সম্প্রতি তার YouTube চ্যানেলে Erdtree গাছের উচ্চতা গণনা করার উপর ফোকাস করে একটি ভিডিও পোস্ট করেছে। এই ভিডিওতে, তিনি ব্যাখ্যা করেছেন যে এই গাছের কাণ্ডের একটি বড় অংশ মাটির নিচে রয়েছে। দ্বিতীয়ত, গাছের কাণ্ড তার উপরের অংশে শেষ হয়, কিন্তু এর শাখাগুলি আবার তার উচ্চতা বৃদ্ধি করে এবং একে একে মুকুট তৈরি করে।

সে যুক্ত করেছিল:
এটি মেটা-দূরত্ব শিরোনামের বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, এবং দৃশ্য এবং শৈল্পিক প্রভাব তৈরি করতে দূরত্বে বিশেষ ল্যান্ডস্কেপ স্থাপন করা হয়।

সুতরাং, যদি আমরা পুরো Erdtree মডেলটিকে ভূগর্ভস্থ ট্রাঙ্কের গোড়া থেকে এর সর্বোচ্চ শাখা পর্যন্ত পরিমাপ করি, তাহলে আমরা 5048 মিটার বা 16562 ফুটের একটি চিত্র পাব। এছাড়াও, যদি আমরা এটিকে মাটি থেকে পরিমাপ করি, তাহলে আমরা 4454 মিটার বা 14606 ফুটের সমান একটি সংখ্যা দেখতে পাব। পিসি গেমার ওয়েবসাইট অনুসারে, এরডট্রির সম্পূর্ণ উচ্চতা আল্পসের সর্বোচ্চ শৃঙ্গ মন্ট ব্ল্যাকের থেকেও বেশি। এই শিখরটি 4808 মিটার বা 15773 ফুট উঁচু।

Elden Ring এখন Xbox One, Xbox S এবং X সিরিজ, PlayStation 4, PlayStation 5 এবং PC প্ল্যাটফর্মের মালিকদের জন্য উপলব্ধ।