অ্যামাজনের গেমিং স্টুডিও ঘোষণা করেছে যে এটি এখন থেকে 2022 সালের শেষ পর্যন্ত নতুন বিশ্বে গেমারদের সমর্থন করবে।

নিউ ওয়ার্ল্ড একটি বিশাল বাণিজ্যিক সাফল্য হয়েছে, এবং অ্যামাজন গেমস বারবার তার কর্মক্ষমতা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে। এখন, সর্বশেষ গেমের খবরের উপর ভিত্তি করে, আমরা জানি যে হার্ট অফ ম্যাডনেস আপডেট এই মাসের শেষের আগে নিউ ওয়ার্ল্ড দর্শকদের জন্য উপলব্ধ হবে। থ্রি-প্লেয়ার বনাম থ্রি-প্লেয়ার যুদ্ধক্ষেত্র এবং ব্লান্ডারবাস অস্ত্র হল এমন কিছু জিনিস যা গেমাররা এই আপগ্রেডের মাধ্যমে পেতে পারে।

নির্মাতারা চান যে নতুন বিষয়বস্তু নিউ ওয়ার্ল্ড খেলোয়াড়দের একটি ভিন্ন অভিজ্ঞতা দিতে, ইসাবেলার চরিত্র যে দুর্নীতি এবং বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তার উপর দৃষ্টি নিবদ্ধ করে। তারা প্লে নিউ ওয়ার্ল্ড ইউটিউব চ্যানেলে একটি অফিসিয়াল 57-মিনিটের ভিডিও আকারে তাদের দর্শকদের সাথে আপডেটের সম্পূর্ণ বিবরণ ভাগ করেছে।

বারনাকল এবং ব্ল্যাক পাউডার সম্প্রসারণ প্যাক গ্রীষ্মে আসবে এবং তারপর গন্ধক বালি এলাকা শরত্কালে খুলবে। 2022 সালের শেষ তিন মাসে, Ennead অ্যাড-অন প্যাকটি প্রকাশিত হবে এবং লিডারবোর্ডগুলি নিউ ওয়ার্ল্ডে থাকবে। অবশ্যই, 2022 সালের বিভিন্ন ইভেন্ট এবং আইটেমগুলিও নিউ ওয়ার্ল্ড গেমের দর্শকদের অভিজ্ঞতা প্রসারিত করতে চায়।

প্রায় 6 মাস আগে, নিউ ওয়ার্ল্ড স্টিমে 9,13634 জন একযোগে প্লেয়ারে পৌঁছেছে। অবশ্যই, অ্যামাজন গেমস সম্প্রতি তার অন্য একটি কাজের সাথে এই রেকর্ডটি ভাঙতে সক্ষম হয়েছে। কারণ আমরা অ্যামাজনকে লস্ট আর্ক গেমের প্রকাশক হিসাবে জানি এবং উল্লেখিত পণ্যটি প্রায় এক মাস আগে একই সময়ে স্টিমে 1 মিলিয়ন 325 হাজার 305 খেলোয়াড় পৌঁছেছিল।