সাম্প্রতিক প্রতিবেদনগুলি ইঙ্গিত করে যে গোল্ডেনআই গেমটিকে পুনরায় মাষ্টার করেছে এবং এর ট্রেডমার্ক এক্সটেনশন গুজবকে আরও উস্কে দিয়েছে।

একটি ট্রেডমার্কের নিবন্ধন এবং পুনর্নবীকরণ খুব কমই ভবিষ্যতের ইভেন্টগুলির দিকে পরিচালিত করবে৷ কিন্তু যখন অনেকদিন ধরে গুজব ছড়ানো কোনো কাজের কথা আসে, তখন এই ধরনের বিষয়গুলো গুরুত্বপূর্ণ হতে পারে। আমাদের এখন সর্বশেষ গেমের খবরে জানানো হয়েছে যে GoldenEye ব্র্যান্ডটি বাড়ানো হয়েছে, যা তাৎপর্যপূর্ণ হতে পারে।

GoldenEye ব্র্যান্ডটি সম্প্রতি একটি “ডাউনলোডযোগ্য গেম” এ তার নাম ব্যবহার করার জন্য প্রসারিত করা হয়েছিল। আপনি হয়তো ভাবছেন যে আড়াই দশকেরও বেশি আগে মুক্তি পাওয়া একটি গেমের জন্য এটি এত গুরুত্বপূর্ণ কেন। আমাদের বলতে হবে যে কিছু সময় আগে, GoldenEye 007-এর কৃতিত্বের তালিকা Xbox Live-এ উপস্থিত হয়েছিল এবং হঠাৎ করেই জার্মান সরকার এটিকে কালো তালিকা থেকে সরিয়ে দিয়েছে। এই ঘটনাগুলি গুজবের দিকে পরিচালিত করে যে গেমটির একটি রিমাস্টার করা সংস্করণ তৈরি করা হচ্ছে।

GoldenEye 007 1997 সালে নিন্টেন্ডো 64 কনসোলের জন্য একচেটিয়াভাবে প্রকাশিত হয়েছিল। রিয়ার স্টুডিও এবং নিন্টেন্ডো যথাক্রমে এই জেমস বন্ড গেমের নির্মাতা এবং প্রকাশক হিসাবে পরিচিত। তারপর, 2002 সালে, মাইক্রোসফ্ট বিরল স্টুডিওগুলি অধিগ্রহণ করে। ইতিমধ্যে, এটি ভুলে যাওয়া উচিত নয় যে MGM জেমস বন্ড সংগ্রহ এবং এজেন্ট 007 এর অধিকার নিয়ন্ত্রণ করে। সুতরাং এখন আমরা শুধুমাত্র GoldenEye 007-এর পুনঃপ্রকাশ দেখতে পাব যদি নিন্টেন্ডো, মেট্রো গোল্ডউইন মেয়ার এবং মাইক্রোসফ্ট এটি প্রকাশ করার জন্য একটি সম্পূর্ণ চুক্তিতে পৌঁছায়।

GoldenEye 007 রিমাস্টারের মুক্তির গুজব সত্য হলে, এটি কখন উন্মোচন করা হবে তা দেখার বাকি রয়েছে। প্রতিবেদন অনুসারে, এই গেমটি অদূর ভবিষ্যতে চালু করা উচিত, তবে এটি এখনও হয়নি। যাই হোক না কেন, এই মুহুর্তে আমরা কেবলমাত্র আরও তথ্য প্রকাশের জন্য অপেক্ষা করতে পারি এবং ততক্ষণ পর্যন্ত আমাদের প্রত্যাশা নিয়ন্ত্রণ করতে হবে।